শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

নবগঠিত আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটিকে সিলেট মহানগর শাখার শুভেচ্ছা ও অভিনন্দন



বেঙ্গল ডেস্ক:: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ জননেতা আ.ফ.ম বাহা উদ্দিন নাছিম, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে এক অভিনন্দন বার্তায় নবগঠিত কমিটিতে স্থান পাওয়ায় সিলেট বিভাগের কৃতিসন্তান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, এডভোকেট মাহফুজা বেগম সাইদা, উপ-পানি সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জামিল আহমদ ও সদস্য এডভোকেট কামাল উদ্দিন আহমদকেও অভিনন্দন জানান।

সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।