মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

আমিরের প্রথম স্ত্রী তন্বী রিনা

১৯৮৬ সালে প্রথম বিয়ে করেন বলিউড সুপারস্টার আমির খান। ২১ বছর বয়সী আমিরের সঙ্গী হোন ১৯ বছর বয়সী তন্বী রিনা।

আমিরের বিয়ের ঘটনা ছিল একদম যেন সিনেমার কাহিনী। বাড়ি থেকে পালিয়ে বন্ধুদের সাহায্য নিয়ে ম্যারেজ রেজিস্ট্রারের অফিসে পৌঁছান দুই জনে। সেইখানে বিয়ের কাজ সেরে দু’জন ফিরে যান যে যার বাড়িতে। কারণ তখন আমিরের আয় রোজগারও বেশি ছিল না। আর রিনাও পড়াশোনা নিয়ে ছিলেন ব্যস্ত।

তবে বর্তমানে সেই তন্বী রিনাকে দেখলে চমকে উঠবেন যে কেউ। ৫০ বছর বয়সী রিনার সঙ্গে তরুণী রিনার মিল পাওয়া বেশ কঠিন।

সম্প্রতি এক চিত্রগ্রাহকের ক্যামেরাবন্দী হোন রিনা। ছবিতে দেখা গেছে বেজায় মুটিয়ে গেছেন তিনি। মাথার চুলে ধরেছে পাক। চেহারায় এসেছে বার্ধক্যের ছাপ। মুম্বাইয়ের বান্দ্রার নার্গিস রোডের একটি ফ্ল্যাটে থাকেন রিনা দত্ত।

বলি পাড়ার তথ্যমতে, আমির-রিনার দাম্পত্যের প্রথম কয়েকটা বছর বেশ সুখেই কাটে। জুনাইদ নামের পুত্রসন্তান এবং ইরা নামের কন্যাসন্তানের বাবা-মা হন দু’জনে।

তার পর আস্তে আস্তে দু’জনের দূরত্ব বাড়তে থাকে। ২০০১ সালে রিলিজ হয় আমিরের ছবি ‘লগান’।

শোনা যায়, এই সময়েই বর্তমান স্ত্রী কিরণের সঙ্গে পরিচয় হয় আমিরের। আলাপ ক্রমশ ভালোবাসায় গড়ায়। পরে ২০০২ সালে রিনাকে ডিভোর্স দেন আমির। দুই সন্তান থেকে যায় রিনার কাছেই।

আর ২০০৫ সালে আমির কিরণকে বিয়ে করেন।

এদিকে সংবাদমাধ্যমে রিনার এই ছবি প্রকাশিত হওয়ার পরে নতুন জল্পনা দানা বেঁধেছে। অনেকেই বলছেন, একাকিত্বের কারণে আসলে ডিপ্রেশানে ভুগছেন রিনা। সেই কারণেই এককালের তন্বী রিনা এই ভাবে মুটিয়ে গিয়েছেন। প্রকৃত সত্যটা যে কী, তা একমাত্র রিনাই জানেন।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com