শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

প্রেমের বাঁধন নিয়ে ব্যস্ত সিলেটি বধু মাহিয়া মাহি

সম্প্রতি নীলগিরি থেকে ফিরেছেন সিলেটি বধু চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখানে ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির একটি গানের শুটিংয়ে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর সঙ্গে বেশ রোমান্স করতে দেখা গেছে তাকে। ঢাকা ফিরেই আবারও এফডিসিতে শুরু করেছেন অন্য একটি ছবির শুটিং। নাম ‘প্রেমের বাঁধন’। নায়ক হিসেবে এ ছবিতেও রয়েছেন বাপ্পি।

গত ২০ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হয় ছবিটির। এটি পরিচালনা করছেন গাজী জাহাঙ্গীর। ছবিটির কাজ শুরু হয়েছিল ২০১৬ সালে। শুটিং শুরু হলেও মাঝখানে নানা কারণে থমকে ছিল। রোমান্টিক ধারার গল্প নিয়ে এগিয়েছে ছবিটির চিত্রনাট্য।

ফের এ ছবির শুটিং শুরু করা প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, ‘শিডিউল মোতাবেক ছবিটির শুটিংয়ে অংশ নিয়েছি। দারুণ একটি প্রেমের গল্প এটি। গাজী জাহাঙ্গীর ভাই প্রেমের গল্পের ছবি দারুণ বানান। এ ছবিটিও ভালো হবে বলে আমার বিশ্বাস।’

আহমেদ ইমতিয়াজ বুলবুল, এসআই টুটুল ও ইমরানের সঙ্গীতায়োজনে ছবিটির গানে কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল, ন্যান্সি, কনা, হৃদয় খান, পড়শী ও ইমরান। এদিকে মাহি অভিনীত ঢাকা অ্যাটাক ছবিটি সেন্সরে জমা পড়েছে। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক আরেফিন শুভ। তবে সেন্সরে জমা দেয়ার আগেই ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়। আগামী ৬ অক্টোবর ছবিটি মুক্তি পাবে। এখন ছবিটির প্রচার প্রচারণা নিয়েও ব্যস্ত সময় পার করছেন এ তারকা।

সর্বশেষ সংবাদ