সোমবার, ২৫ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

সিলেটে পাচঁ উইকেটের ব্যাবধানে হারল বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল

ডেস্ক রিপোর্টঃঃ  পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে সফরকারি আফগানিস্তানকে ১৪৫ রানের বিশাল বড় ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ  অনূর্ধ্ব-১৯ দল। আর সিরিজের দ্বিতীয় বৃষ্টিতে ভেসে যায়। তবে তৃতীয় ম্যাচে আফগানিস্তানের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশের যুবারা। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে ভয়াবহ বিপর্যয়ে পড়া বাংলাদেশ মাত্র ৭৫ রানেই অল আউট হয়ে যায়।

জবাবে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে ৫ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় সফকারি আফগানিস্তান অনূর্ধ্ব-১৯ দল। এতে পাঁচ ম্যাচ সিরিজ ১-১ সমতায় এসেছে।

এর আগে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে টাইগারদের পক্ষে মহিদুল ইসলাম ভুঁইয়ার ২৫ এবং সাইফ হাসানের ২২ রান ছাড়া আর কোনও ব্যাটসম্যানই দুই অংকে পৌঁছাতে পারেননি। আফগানিস্তানের ডানহাতি ফাস্ট বোলার নাভিনুল হক মুরিদের বোলিং তোপে বাংলাদেশের ব্যাটসম্যানরা দাঁড়াতেই পারেননি। নাভিন ছাড়া অন্যান্য বোলাররাও দারুণ বল করেছেন।

বাংলাদেশি ব্যাটসম্যানদের মধ্যে পিনাক ঘোষ ৬, আফিফ হোসেন ধ্রুব ১, তৌহিদ হৃদয় ৫, মোহাম্মদ রাকিব ১,  নাঈম হাসান ১, কাজী অনিক ০, রবিউল হক ৪, মনিরুল ইসলাম ০* এবং ইয়াসিন আরাফাত ০ রান করেছেন। আফগানিস্তানের বোলারদের মধ্যে নাভিন তিনটি উইকেট নিয়েছেন। এছাড়া তারিক স্ট্যানিকজাই দুটি ও ইউসুফ জাজাই, আজমাতুল্লাহ, মুজিব একটি করে উইকেট নিয়েছেন।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com