বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

সিলেটের আলেমে দ্বীন মুজিবুর রহমান কামালীর ইন্তেকাল

97261সিলেট :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার অন্যতম বৃহৎ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী আঙ্গারজুর আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুজিবুর রহমান কামালী (৪৭) আঙ্গারজুর গ্রামের নিজ বাড়িতে সোমবার দুপুরে সময় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)।

তিনি বেশ কিছুদিন যাবৎ উচ্চ রক্তচাপে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘ ২৩ বছর থেকে আঙ্গারজুর আলিম মাদরাসার অধ্যক্ষের দায়াত্ব পালন করছেন এবং আনজুমানে আল-ইসলাহ গোয়াইনঘাট উপজেলার সভাপতির দায়াত্ব পালন করে আসছেন। পাশাপাশি তিনি দীর্ঘদিন যাবৎ নিজ এলাকার শিক্ষার উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন। অবহেলিত এলাকায় শিক্ষার আলো বিস্তারে তাঁর অবদান অপরিসীম।

এদিকে অধ্যক্ষ মাওলানা কামালীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবার, আত্মীয়-স্বজন, মাদরাসার শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার মানুষ শোকে মুহ্যমান হয়ে পড়েছেন। হাজার হাজার শিক্ষার্থীরা ছুটে আসছেন এক নজর দেখতে।

অধ্যক্ষ মাওলানা মুজিবুর রাহমান কামালীর ছাত্র এম.সি অলেজের অর্থনীতি অনার্স ৩য় বর্ষের ছাত্র মো: তারেকুর রহমান জানান- মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় আঙ্গারজুর পূর্বপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।

সর্বশেষ সংবাদ