শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

নার্সিংয়ের ছাত্রী সড়ক দুর্ঘটনায় নিহত : সহপাঠীদের মধ্যে শোকের ছায়া

20171003_201126সিরাজগঞ্জের এনায়েতপুরের খাজা ইউনুস আলী নার্সিং ইন্সিটিটিউটের ছাত্রী লিমা খাতুন (২১) সড়ক দুর্ঘটনায় নিহতের খবরে সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।
নিহত লিমা খাজা ইউনুস আলী নার্সিং ইন্সিটিটিউটের তৃতীয়বর্ষের শিক্ষার্থী ও পাবনা জেলার চাটমোহর উপজেলার বোয়ালমারি গ্রামের রইচ হোসেনের মেয়ে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, মঙ্গলবার বিকেল পৌনে চারটার দিকে পাবনা থেকে ঢাকাগামী এস.কে.পি পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৪২৮) জেলার এনায়েরপুর হয়ে বেলকুচি দিয়ে যাবার পথে তামাই এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় লিমাসহ বেলকুচি উপজেলার দেলুয়া গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে রাব্বি হোসেন (৩৫) ঘটনাস্থলে মারা যায়। এসময়
আরো দুই যাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
নিহত লিমার সহপাঠী হুসনেয়ারা, মুন্নি ও হালিমা খাতুন আখি জানায়, মেধাবী শিক্ষার্থী লিমা ছিল নম্র ও ভদ্র। সে নিয়মিত সকল ভালো কাজে থাকতো সবার আগে। লিমার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। লিমার জন্য আল্লাহুর কাছে দোয়া করছি এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি।
এদিকে ঘাতক বাসটিসহ চালক পাবনা জেলা ভাঙ্গুড়ার থানার বোনাইনগর ফরিদপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল মমিনকে (৩৭) আটক করেছে পুলিশ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com