রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

সিলেটে চলছে ‘সিলেটি বধু মহি’র ঢাকা অ্যাটাক

maxresdefaultসিলেটের বিভিন্ন প্রেক্ষাগৃহে অ্যাটাক হয়েছে। তবে জঙ্গি বা সন্ত্রাসীর হামলায় নয়, এই অ্যাটাক করেছেন বাংলাদেশের চলচ্চিত্রপ্রেমী দর্শকরা। সিলেটি বধু খ্যাত মাহিয়া মাহীর ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির প্রথম দিনই ছবিটি দেখতে সিলেটসহ সারাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে হুমড়ি খেয়ে পড়েছেন দর্শক। সিলেটের নন্দিতা সিনেমা হল সহ সিলেট বিভাগের চারটি সিনেমা হলে ছবিটি দেখতে টিকেট কাউন্টারে দর্শকদের লম্বা লাইন।
সারাদেশের ১২২টি সিনেমা হলের সাথে সিলেটের ৪টি সিনেমা হলে ৬ই অক্টোবর শুক্রবার মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত সিনেমা ঢাকা অ্যাটাক। সিলেটের তালতলাস্থ নন্দিতা, হবিগঞ্জের মোহন, শ্রীমঙ্গলের ভিক্টোরিয়া, কুলাউড়ার লিলি সিনেমা হলে উপভোগ করতে পারছেন দর্শকেরা। ছবিটিতে হার্টথ্রব নায়ক আরিফিন শুভ এর বিপরীতে সিলেটি বধু খ্যাত জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অভিনয়ের কারণে সিলেট বিভাগের দর্শকের কাছে ছবিটি আলাদা গুরুত্ব বহন করেছে। যার প্রমাণ পাওয়া যায় সিলেটের তরুণ প্রজন্মদের সিনেমা হলমুখী হতে দেখে।
নন্দিতা হল থেকে সিনেমাটি উপভোগ করে বের হওয়া তারেক আহমদ বলেন, ‘ আসলে ছবিটি যারা এখনো দেখেনি তারা এখনো বুঝতেই পারবেনা যে বাংলা চলচ্চিত্রের সুদিন চলে এসেছে।’
সিলেটের আরেকজন দর্শক ফয়সল খলিলুর রহমান তার এক প্রতিক্রিয়ায় জানান, ‘একটা ড্রোনশট এবং মাকড়শার ফোকাসড শট দিয়ে মুভি শুরু৷ তারপর থেকে ক্যামেরার কাজ দেখে মুগ্ধ হয়েছি৷ শট ডিভিশন, শট এঙ্গেল চমৎকার ছিলো৷ মোট কথা একটি নরমাল গল্পকে অসাধারণ সিনেমাটোগ্রাফি ফিল দেয়া হয়েছে৷ ঢাকা অ্যাটাকের জন্য আমার রেটিং ৮/১০৷ বাংলা সিনেমার জয় হোক৷’
দর্শকদের চাহিদার কারণে সিলেটের নন্দিতা হলে ছবিটি টানা ২ সপ্তাহের বেশী সময় চালানোর প্ল্যান রয়েছে সংশ্লিষ্টদের। নন্দিতা সিনেমা হলে সকাল ১১.৩০টা, দুপুর ৩টা, সন্ধ্যা ৬টা, রাত ৯টার শো টাইমে সেকেন্ড ক্লাস টিকেট ৪০টাকা ,ফার্স্ট ক্লাস- ৪৫ টাকা, ডি.সি- ৫০টাকা, বক্স- ৭০টাকা দিয়ে ছবিটি উপভোগ করা যাবে। শো সম্পর্কিত যেকোন তথ্যের জন্য নন্দিতার অফিসিয়াল নাম্বারে (01757899621) যোগাযোগ করতে পারবেন। হলে এসে পরিবারের সদস্য, বন্ধু-বান্ধবসহ ছবিটি উপভোগ করতে অনুরোধ জানিয়েছেন নন্দিতা হল সংশ্লিষ্টরা।
এদিকে, শুক্রবার (৬ অক্টোবর) মুক্তির দিনেই ছবিটি রেকর্ড গড়েছে। মুক্তির প্রথম দিনেই ৪ কোটি টাকা গ্রস এবং ১ কোটি ৫ লাখ টাকা নীট সেল! ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ এটা।
উল্লেখ্য, ঢাকা অ্যাটাক বাংলাদেশের প্রথম পুলিশ একশন থ্রিলার সিনেমা। ঢাকা অ্যাটাক বাংলাদেশ পুলিশের সরাসরি তত্বাবধানে নির্মিত সিনেমা। এই সিনেমার গল্প লিখেছেন পুলিশের এডিসি সানী সানোয়ার। তিনি বাংলাদেশ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উচ্চপদস্থ কর্মকর্তা এবং বহু সফল জঙ্গী অভিযানের নেতৃত্বদাতা। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ (ডিবির এসিপি এবং বোম্ব ডিসপোজাল বিশেষজ্ঞ) ও মাহিয়া মাহি (ক্রাইম জার্নালিস্ট)। এছাড়া অাছে্ন অভিনেতা শতাব্দী ওয়াদুদ, নতুন প্রজন্মের এবিএম সুমন ও অভিনেত্রী নওশাবা।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com