মৌলভীবাজারবাসীর স্বপ্নপূরণে কাজ করে যাবো: নাদেল
বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

মৌলভীবাজারবাসীর স্বপ্নপূরণে কাজ করে যাবো: নাদেল

97642মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার বাদে ভুকশিমইল ইউনিয়নে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র উদ্যোগে গরীব অসহায়, সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বিসিবি’র পরিচালক ও সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, অবহেলিত, সুবিধা বঞ্চিত ও দুর্যোগ কবলিত মানুষের কল্যাণে আমি পরিকল্পনা অনুসারে কাজ করে যাচ্ছি। যে কোন ধরনের দুর্যোগ মোকাবেলায় জনসাধারণের পাশে দাড়িয়ে সবার পরামর্শে কাজ করে যাব। মৌলভীবাজারের শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট ও নালা নর্দমার সহ সামগ্রীক উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, মৌলভীবাজার বাসীর স্বপ্নপূরণে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। এ ক্ষেত্রে তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে ও নোমান আহমদ সিদ্দিকী এবং আবুল বাতেন মানিকের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্রোটন্ড এন্ড ফিনান্স’র সিনিয়র ম্যানেজার আবুল বাতেন, ডেপুটি ম্যানেজার জামাল উদ্দিন বাবু, এস্টেট ম্যানেজার সেলিম খান, সিলেট বিভাগ ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক ফরহাদ কোরেশী, ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com