শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

দেশের উন্নয়নে সামাজিক সংগঠনগুলো ভূমিকা রাখছে: শফিক চৌধুরী

97641জাতীয়ভাবে শ্রেষ্ঠ পুরুস্কার প্রাপ্ত সংগঠন ধ্রুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সিলেট জেলার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৪টায় সিলেটের একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল বাতিনের পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জেলার ধর্ম বিষয়ক সম্পাদক মো. আবু তাইয়্যিব রুবেল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংগঠনের সিলেট বিভাগীয় প্রধান উপদেষ্টা শফিকুর রহমান চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের উন্নয়নে ও কল্যাণে ধ্রুবতারা সামাজিক অবস্থান থেকে যেভাবে কাজ করছে তা অত্যন্ত প্রশংসীয়। বিশেষ করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে সংগঠনটি তার লক্ষ্য ও উদ্দেশ্যকে বাস্তবায়ন করার জন্য কাজ করছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধ্রুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, ধ্র“বতারা সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি এমদাদ রহমান, সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত মো. সাদিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান লিমন, আসফাক উদ্দিন আহমদ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক আব্দুল ওয়াহাব জোয়ারদার, ধ্রুবতারা সিলেট বিভাগীয় কমিটির সহ সভাপতি কবিরুল ইসলাম কবির, এম সাইফুল ইসলাম জয়, প্রচার সম্পাদক মিয়াদ আহমদ।

স্বাগত বক্তব্য রাখেন জেলার অর্থ সম্পাদক শহীদ আলী, শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মো. নুরুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন জেলার সহ সভাপতি মো. সাইফুর রহমান,তোফায়েল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ, আবু সুফিয়ান, সোহেল আহমদ, সাংগঠনিক সম্পাদক এস এম সাইদুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. সাইদুল ইসলাম সাঈদ, ত্রান ও পূণর্বাসন সম্পাদক শাহীন আহমদ, মহিলা বিষয়ক সম্পাদক ফাহমিদা আক্তার হিমালয়। উপস্থিত ছিলেন জেলার সহ সভাপতি মো. ইমতিয়াজ কামরান তালুকদার, সহ সভাপতি সাংবাদিক ইদ্রিস আলী, ওয়ালিদ আহমদ, আব্দুর রহিমম শামীম, সুজন আহমদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, সালমান কাদের দিপু,সাংগঠনিক সম্পাদক মোজাম্মিল আহমদ, মৌরশ আলী, মো. নাইমুল ইসলাম,মাহফুজ বিন ইসহাক, যায়েদ আহমদ, সহ ক্রীড়া সম্পাদক মো. সামাদুল ইসলাম অপু, সহ জনসংযোগ বিষয়ক শাহ শামীম আহমদ, সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাজন আহমদ সদস্য তানভীর আহমদ, মাহিন আহমদ, রনি আহমদ প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com