রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

সিলেট সিক্সার্সের ১০ বোলারদের মধ্যে সেরা নাঈম

15977267_1799946623561260_8130561763353357010_n-1-500x390বালাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) এর সিলেট সিক্সার্স এর ফিউচার টিমের সেরা ১০ জন বোলারদের মধ্যে সেরা বোলার  হিসেবে জায়গা করে নিয়েছে স্পিনার গোলাপগঞ্জের নাঈম আহমদ। সে উপজেলার ফুলবাড়ি  ইউনিয়নের বরায়া উত্তরভাগ গ্রামের ফারুক মিয়ার ছেলে। বুধবার ‘কিংবদন্তী’ পেসার ওয়াকার ইউনূসের কাছ থেকে সিলেটের ১০ জন প্রতিভাবান বোলার কে সনদপত্র দেওয়া হয়। সিলেট সিক্সার্সের এই শুভেচ্ছা দূত নিজে মাঠ থেকে বাছাই করেছেন আগামির সেরা সিক্সার্সদের। তার মধ্যে নাঈম আহমদ দশের মধ্যে সেরা স্পিনার বোলার হিসাবে রয়েছে । বুধবার (২৫ অক্টোবর) দুপুর ১২টা থেকে সিলেট জেলা স্টেডিয়ামে ওয়াকার ইউনূস সেরা বোলার বাছাই কার্যক্রম শুরু করেন। চার জেলা থেকে প্রাথমিক ভাবে নির্বাচিত ৭৯ জন বোলার থেকে তিনি বেছে নেন সেরা দশজনকে। সাত জন পেসার এবং তিন স্পিনার জায়গা পেয়েছেন বিশ্ব ক্রিকেটের জীবন্ত এই কিংবদন্তীর সেরা দশে। সন্ধ্যা সোয়া ৬টায় সিলেট জেলা স্টেডিয়ামে আনন্দগণ সন্ধ্যায় সেরাদের নাম ঘোষণা করেন ওয়াকার ইউনূস। নির্বাচিত স্পিনাররা হলেন- নাঈম আহমদ, ইসহাক আলী ও সাকিব। পেসাররা হলেন- অভী, সফর আলী, রুমন, তোফায়েল আহমদ, জয়নুল, সাইফুল ইসলাম ও সুলতান আহমদ। নির্বাচিত হওয়া বোলাররা সিলেট সিক্সার্সের সঙ্গে অনুশীলন করবেন। হোটেলে থাকবেন। দেশী-বিদেশী তারকাদের সঙ্গে শেয়ার করবেন ড্রেসিংরুম।
সিলেট সিক্সার্সে স্থান পেয়ে উচ্ছ্বসিত নাঈম বলেন,  এ পর্যন্ত আসার পেছনে আমার ক্লাবের (ইউনিটি ক্রিকেট ক্লাব) অবদান সবচেয়ে বেশি। নাঈম আরো বলে, আমি সাকিব (সাকিব আল হাসান) ভাইয়ের গ্রিপ ফলো করি। সাকিব ভাই তো বাঁ- হাতি এ জন্য তার সবকিছু ফলো করার সুযোগ তেমন নেই। আমার আইডল রবিচন্দ্রন অশ্বিন। সে আগামীতে বড় ক্রিকেট খেলোয়ার হতে চায় বলেও জানায়।

স্পিনার নাঈম এরই মধ্যে ‘রবি খোঁজ দ্যা নাম্বার ওয়ান স্পিনার’ প্রতিযোগীতায় দেশসেরা স্পিনার হয়ে সবার নজড় কেড়েছেন। রবি-স্পিনার হান্টে সারা দেশের সব প্রতিযোগিকে পেছনে ফেলা এই তরুণ ইয়ুথ ক্রিকেট লিগ (ওয়াইসিএল)ও খেলেছেন ইতিমধ্যে। খেলা হয়েছে সিলেট প্রথম বিভাগ ক্রিকেট লিগ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com