ছাতকে গাছ কাটা মামলার প্রধান আসামী আব্দুল খালিক কারাগারে
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

ছাতকে গাছ কাটা মামলার প্রধান আসামী আব্দুল খালিক কারাগারে

23635193_1561355607290494_1046123687_nসুনামগঞ্জের ছাতকে গাছ কাটা মামলার প্রধান আসামী আব্দুল খালিককে কারাগারে প্রেরণ করেছে আদালত। বুধবার (১৫ নভেম্বর) আদালতে জামিন চাইলে তাকে জামিন না দিয়ে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্র্যাট সহিদুল আলম। ছাতক থানার মামলা নং ২৫, তারিখ ২৫-৫-২০১৬ইং তাকে দুষী সাব্যস্ত করে আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, গেল বছরের মে মাসে আব্দুল খালিক ও তার সহযোগীরা উপজেলা মাহতাবপুর মৌজার লন্ডন প্রবাসী ইউসুফ আলমের ভূমি জোর পূর্বক দখল করে নেয়। এসময় দখলকারীরা পাকা দেয়াল ও গেইট ভাংচুর করে এবং গাছপালা কেটে ফেলে। এরপর থেকে আব্দুল খালিক ও তার সহযোগীরা উক্ত ভূমিতে ভোগ দখল করে আসছে। এহেন সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ করলে সন্ত্রাসীরা ইউসুফ আলমের কেয়ারটেকার আপ্তাব মিয়াকে প্রাণ নাশের হুমকি দেয় এবং তিনি এ জায়গা দখল করার চেষ্টা করলে এলাকার সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে সবকিছু ধবংশ করে ফেলবে বলে হুমকি প্রদান করে দখলবাজরা।
এব্যাপারে আপ্তাব মিয়া বাদী হয়ে ছাতক থানায় আব্দুল খালিককে প্রধান আসামী করে ও ২০ জনকে নামীয় আসামী করে একটি মামলা দায়ের করেন। এ মামলায় আদালতে হাজিরা দিতে গেলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com