রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

একা আমাদের পক্ষে আইনশৃঙ্খলা বজায় রাখা সম্ভব নয় : ডিআইজি কামরুল

101125সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বলেছেন, জনগনের ট্যাক্সের টাকায় আমরা বেতন পাই। আমাদের দায়িত্ব আইনশৃঙ্খলা বজায় রাখা। একা আমাদের পক্ষে আইনশৃঙ্খলা বজায় রাখা সম্ভব নয়। পুলিশ ও জনতার আন্তরিকতার মাধ্যমে সকল প্রকার অপরাধপ্রবণতা দূর করা সম্ভব।

তিনি বলেন, বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ। আমরা সেবা প্রদান যদি উন্নত করতে পারি, তাহলে জনগণের আস্থা অর্জন করতে পারব। এসময় তিনি মাদক, তীর খেলা, জুয়াসহ বিভিন্ন অপরাধ বন্ধে পুলিশকে গুরুত্ব দিয়ে কাজ করে যাওয়ার আহবান জানান।

রবিবার  ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমানের সভাপতিত্বে ও এসআই সোহেল রানার পরিচালনায় অনুষ্ঠিত ওপেন হাউজ-ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পুলিশ সুপার বরকত উল্লাহ খান, অতিরিক্ত পুলিশ সুপার (ছাতক-দোয়ারা) মো. দোলন মিয়া, ছাতক কমিউনিটি পুলিশিং ও উপজেলা আ’লীগের আহ্বায়ক ছানাউর রহমান তালুকদার ছানা, আ’লীগ নেতা আবরু মিয়া তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাহাদাত মো. লাহিন, উপজেলা আ’লীগের যুগ্ম-আহ্বায়ক সৈয়দ আহমদ, অধ্যক্ষ মঈন উদ্দিন আহমদ, ন্যাপ নেতা আব্দুল অদুদ, ইউপি সদস্য আব্দুল আলিম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, দেওয়ান পীর আব্দুল খালিক রাজা, অদুদ আলম, আবুল হাসনাত, পৌর কাউন্সিলর ধন মিয়া, আখলাকুল আম্বিয়া সোহাগ, দিলোয়ার হোসেন, আছাব মিয়া, লিয়াকত আলী, ওসি তদন্ত আশরাফুল ইসলাম, এসআই আব্দুল মান্নান, শামিম আখঞ্জি, অরুপ সাগর, খছরু মিয়া, শাহিন আহমেদ, এএসআই মুহিবুল হক, মহি উদ্দিন প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com