রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে গাউসিয়া তৈয়্যবিয়া তাহেরিয়া পরিষদ’র আনন্দ মিছিল

IMG_9138গাউসিয়া তৈয়্যবিয়া,তাহেরিয়া পরিষদ,বাংলাদেশ সিলেট এর উদ্যোগে শুক্রবার বাদ জুমআ সোবহানীঘাট থেকে পিকআপ ভ্যান যোগে ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)- এর আনন্দ মিছিল বের করা হয়।
আনন্দ মিছিলে নাত-এ রাসূল (দঃ) পরিবেশন কলে নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে, হযরত শাহ্ পরান (রহঃ)‘র মাজার জিয়ারত শেষে  দরগাহে হযরত শাহ্ জালাল (রহঃ)‘র মাজারে এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
গাউসিয়া তৈয়্যবিয়া,তাহেরিয়া পরিষদ, বাংলাদেশ এর সভাপতি মো. ছাদেকুর রহমান এর সভাপতিত্বে ও মুহাম্মদ ইলিয়াছ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন দক্ষিন সুরমার প্রবীন মুরব্বী বিশিষ্ট ব্যবসায়ী মো. লিলু মিয়া, মো. নিজাম উদ্দিন বাবুল, মো. হাশেম মিয়া, মো. মনসুর আহমদ, মো. গিয়াস উদ্দিন, মো. সুজাত মিয়া, মো. তুরু মিয়া, মো. নিজাম উদ্দিন, মো. ইসলামউদ্দিন, মো. মুকিত রহমান মইন, মাওলানা তুহিনুর রহমান শাহজাহান, মো. কবির আহমদ, মো. মাসুদ আহমদ, মো. মিজানুর রহমান, মাওলানা নুরুজ্জামান, মো. জাবেদ আহমদ, মাওলানা মো. উসমান আলী প্রমূখ।
সভায় বক্তারা বলেন, বর্তমান বিশ্বের প্রেক্ষাপটে মহান ঈদ-এ মিলাদুন্নবী (দঃ) ও জশনে জুলুছ উদযাপনের বৈধতা ও উপকারিতার উপর আলোকপাত করেন। ১২ ই রবিউল আউয়াল রাষ্ট্রিয়ভাবে দিবসটি পালনের জন্য বক্তারা বাংলাদেশ সরকারের নিকট জোর দাবী জানান।
পরিশেষে মিলাদ শরীফ ও বিশ্বের নির্যাতিত মুসলিমদেরসহ সমগ্র দেশ জাতির ইহকালিন ও পরকালীন শান্তি কামনা করে মোনাজাতের মাধ্যমে জশনে জুলুছে  ঈদ-এ মিলাদুন্নবী (দঃ)‘র আনন্দ মিছিল সমাপ্ত হয় ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com