রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ |

করিম উল্লাহ মার্কেটে সাধারণ সম্পাদক পদে লড়ছেন আজহারুল ইসলাম

Ajhar1

নিজস্ব প্রতিবেদক :: ঐতিহ্যবাহী করিম উল্লাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির (২০১৮-২০২০) সাধারণ নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়তে যাচ্ছেন ২য় তলার রাজিব টেলিকম এর স্বত্তাধিকারী মাওলানা আজহারুল ইসলাম চৌধুরী ।
৯ ডিসেম্বর ২০১৭ (শনিবার) ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্টিত হবে। এরই মধ্যে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীরা প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।
হার-জিতের লড়াইয়ে কেউ কাউকে এক ইঞ্চি ছাড় দিতে নারাজ।যার যার মত প্রচারণায় ব্যস্ত সবাই। জয় ঘরে তুলতে আজহারুল ইসলাম কাজ করে যাচ্ছেন।জনপ্রিয়তার দিকে আজহারুল ইসলামও পিছিয়ে নেই। আজহারুল ইসলামের(মোবাইল মার্কা) প্রতিদন্ধি হিসাবে নির্বাচনে অংশ নিচ্ছেন হিলাল আহমদ ( চাকা মার্কা)  ব্যবসায়ীদের মতে দুজনের এবার হাড্ডা হাড্ডি লড়াই হবে। তবে এই মূহুর্তে কে হবেন সাধারণ সম্পাদক পদের অধিকারি তা নিশ্চিত করে বলা যাচ্ছেনা,এর জন্য ৯ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।
ইতিমধ্যে আজহারুল ইসলাম  ৮ দফা ইশতেহার দিয়েছেন। ব্যবসায়ীদের উন্নয়নে সার্বিক চিন্তাধারা মাথায় রেখে ইশতেহারের মধ্যে নতুন মাত্রা যোগ করেছেন।
আজহারুল ইসলাম বলেন,ব্যবসায়ীদের কল্যাণে আমি কাজ করতে চাই,তার জন্য একটা সুযোগের প্রয়োজন।যদি আমি নির্বাচিত হই তাহলে অবশ্যই আমি ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাবো।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com