বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

মিথ্যা মামলায় হয়রানি ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ডিআইজি বরাবরে আবেদন

Untitled-1 copyডেস্ক: মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও মামলা নিষ্পত্তির নামে চাঁদা আদায়কারী এক চক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য ডিআইজি অব পুলিশ সিলেট রেঞ্জ বরাবরে আবেদন করেছেন ভুক্তভোগী সয়ফুর রহমান লেবু। তিনি মৌলভীবাজার উপজেলার বড়লেখা থানার নিজ বাহাদুর গ্র্রামের মো. আব্দুল সত্তারের পুত্র।
আবেদনে তিনি উল্লেখ করেন, মৌলভীবাজার উপজেলার বড়লেখা থানার নিজ বাহাদুর গ্রামের মৃত মতচ্ছির আলী বলুর মেয়ে মনোয়ারা বেগম ও তার সহযোগী ময়নুল ইসলাম, আলম হোসেন, মো. ছাদ উদ্দিন, আলী আহমদ বিভিন্ন সময় নিরীহ ব্যক্তিকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও মামলা নিস্পত্তির নামে চাঁদা আদায় করে আসছে। তারই ধারাবাহিকতায় চাঁদাবাজ মনোয়ারা ও তার সহযোগীরা ভুক্তভোগী সয়ফুর রহমানের লেবুর পরিবারের বিরুদ্ধে ভূমি সংক্রান্ত বিষয় নিয়ে বড়লেখা থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। যার নং ০৭ (১০) ১৭, তারিখ ১৩/১০/২০১৭ইং। মামলা দায়েরের পর মামলা নিষ্পত্তির করার জন্য সয়ফুর রহমানের কাছে মোটা অংকের চাদা দাবী করে আসছে। সাইফুর রহমান চাঁদাবাজের বেআইনী কার্যকলাপে অসম্মতি দিয়ে চাঁদা না দেওয়ার কথা বললে চাঁদাবাজরা তার উপর ফুসে উঠে এবং ১৩ নভেম্বর সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আরেকটি মিথ্যা পিটিশন মামলা দায়ের করে। যার নং-২৬৪/১৭। যা মামলাটি সিলেটের বিয়ানীবাজার থানা পুলিশের তদন্তাধীন আছে।
এহেন পরিস্থিতিতে চাঁদাবাজ মনোয়ারা বেগম ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থান নেওয়ার জন্য ডিআইজির হস্তক্ষেপ কামনা করেন সাইফুর রহমান লেবু।

সর্বশেষ সংবাদ