শনিবার, ২১ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

সিলেটের পথে খালেদা

Image-6সিলেটের উদ্দেশে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের নেতারা বলছেন, হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য এ সফরে যাচ্ছেন বিএনপি প্রধান।

সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টায় রাজধানীর গুলশানের বাসভবন থেকে খালেদা জিয়ার গাড়িবহর সিলেটের উদ্দেশে রওনা হয়।

বিএনপি প্রধানের সফরসঙ্গী হিসেবে রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ সিনিয়র নেতারা। দলের কিছু নেতা এরইমধ্যে সিলেটে পৌঁছে গেছেন।

সিলেট সফরের প্রাক্কালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, নির্বাচনী প্রচারণার জন্য নয়, বিএনপি চেয়ারপারসন সিলেটে যাচ্ছেন হযরত শাহজালাল (র.) এবং শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য।

তিনি বলেন, একবছর আগে নির্বাচনী প্রচারণার অর্থ হয় না। এখনো তো লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। কিসের নির্বাচনী প্রচারণা? তবে কোনো দল চাইলে তারা নির্বাচনী প্রচারণা করতে পারে, এটা তাদের বিষয়।

বিএনপি প্রধানের নিরাপত্তা নিয়ে দলের স্থায়ী কমিটির এ সদস্য বলেন, খালেদা জিয়া বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী। তিনি সিলেট সফরে যাচ্ছেন, তিনি কোনো নির্বাচনী প্রচারণা কিংবা রাজনৈতিক প্রচারণায় যাচ্ছেন না। সেহেতু তার নিরাপত্তার দায়িত্ব সরকারের।

আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের করা একটি মামলার রায় ঘোষণার কথা রয়েছে। এই রায়কে ঘিরে সম্প্রতি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠকের আয়োজন করা হয়। এরপর এই সফরে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com