বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

এতিম শিশুর লেখাপড়ার দায়িত্ব নিলেন ছাত্রদল নেতা মুরাদ

28408045_1989455731309290_1117183196_o copyমরহুম বিএনপি নেতা মজমিল আলীর সন্তানের মাদ্রাসার লেখাপড়ার দায়িত্ব নিলেন ছাত্রদল নেতা মুরাদ হোসেন। তিনি দক্ষিণ সুরমার ৩নং তেতলী ইউনিয়নের আব্দুস সালামের পুত্র ও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক।

গত ২২ ফেব্র“য়ারি স্ট্রোক করে মারা যান তেতলী ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মজমিল আলী। তার মৃত্যুতে এলাকার শোকের ছায়া নেমে আসে। মরহুমের জানাযা পরবর্তীতে নেতৃবৃন্দ শোক সন্তুপ্ত পরিবারের সমবেদনা জানান এবং এসময় তার অবুঝ সন্তান মুজাহিদ মিয়ার মাদ্রাসার লেখাপড়া ও তার ভবিষ্যৎ নিয়ে দুঃশ্চিন্তায় পড়ে যান উপস্থিত নেতৃবৃন্দ। তখনই ছাত্রদল নেতা মুরাদ হোসেন মুজাহিদের লেখাপড়ার দায়িত্ব নেন। মুজাহিদ বর্তমানে ছমিপুর দাখিল মাদ্রাসার ২য় শ্রেণির ছাত্র।

এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, ৯নং ওয়ার্ডের মেম্বার বিএনপি নেতা ফারুক আহমদ, তেতলী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম, ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি আরশ আলী, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক এনামূল হক, সুহেল ইবনে রাজা, তেতলী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি খালেদুল ইসলাম মনি, সহ সভাপতি আলী আকবর সুমন, সহ সাধারণ সম্পাদক সোহাগ আহমদ, সাংগঠনিক সম্পাদক জিলাল উল্লাহ, সহ সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন, রাজু আহমদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ