মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

টমি মিয়া’স ফুড ব্রান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মহারাজা সিলেট লি.

sylhet tomi miahs photoসিলেটে বিশ-বিখ্যাত টমি মিয়া’স ফুড ব্রান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মহারাজা সিলেট লি.। এই চুক্তির ফলে সিলেটে টমি মিয়া’স ফুড ব্রান্ডের সকল পণ্য বিক্রি করবে মহারাজা সিলেট লি.। চুক্তি অনুযায়ী সিলেটে ১০ থেকে ১২টি শাখা খুলে নগরীর ভুজনপ্রেমীদের চাহিদা পুরন করা হবে। এ সংক্রান্ত চুক্তি গতকাল সোমবার দুপুরে সিলেটের রিকাবীবাজারে টমি মিয়া’স ইনস্টিটিউট এন্ড হসপিটালিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

চুক্তিতের ফুড ব্রান্ডের পক্ষে সাক্ষর করেন বিশ^বিখ্যাত রন্ধন শিল্পী টমি মিয়া ও মহারাজা সিলেট লি.পক্ষে কোম্পানীর চেয়ারম্যান মাহমুদ রাজা খান। এ সময় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের সিলেট মহানগরের দপ্তর সম্পাদক ও বেঙ্গল টাইমসের নির্বাহী সম্পাদক এম কামরুল আই রাসেল ও টমি মিয়া’স ইনস্টিটিউট এন্ড হসপিটালিটির সিও তাজুল ইসলাম, মহারাজা সিলেট লি. এর প্রতিনিধি মুর্শেদুর রহমান আঙ্গুর প্রমুখ।

অনুষ্টান শেষে টমি মিয়া জানান- ইতিমধ্যে ভারতের হাঙ্গেরী-হান্টি কোম্পানীর সাথে চুক্তি সম্পন্ন হয়েছে কলকালাতায় চলতি মাসের ২৮ তারিখ টমি মিয়া’স ফুড ব্রান্ডের উদ্বোধন করা হবে। আগামী ৫ বছরে কলকাতা সহ ভারতের বিভিন্ন শহরে ২৫০টি শাখা খোলা হবে। এছাড়া- দুবাই, মিশর, ইসরাইল, আরব আমিরাতেও টমি মিয়া’স ফুড ব্রান্ডের উদ্বোধন করার প্রক্রিয়া চলছে। ভুজন বিলাসীদের চাহিদা মেঠাতে এই ফুড ব্রান্ড ভুমিকা রাখবে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ