বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

সুবিধাবঞ্চিতদের গোল্ডেন ড্রীমের ঢেউটিন ও সেলাই মেশিন বিতরণ

DSC_0604 copy.jpg99
গোল্ডেন ড্রীম ওমেন ওর্গানাইজেশনের উদ্যোগে ও সোনালী স্বপ্ন বাংলাদেশের সার্বিক ব্যবস্থাপনায় দুস্থ পরিবারের সদস্যদের ঢেউটিন ও কর্মসংস্থানের লক্ষে মহিলাদের সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। রোববার বেলা ৩টায় এ উপলক্ষে নগরীর চৌকিদেখি এলাকায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংগঠনের উপদেষ্ঠা হাজী এম এ মতিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোল্ডেম ড্রীম ওর্গানাইজেশনের চেয়ারপার্সন কামরুন নেসা মতিন শোভা। তিনি বলেন, সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে স্ব স্ব অবস্থান থেকে ভূমিকা রাখা আমাদের কর্তব্য। সমাজের অনগ্রসর পিছিয়ে পড়া মানুষদের সামনের দিকে এগিয়ে নিতে পাড়া-মহল্লায় সামাজিক আন্দোলন জোরদার করতে হবে। কেউ থাকবে মহা সুখে আর থাকবে অনাহারে সেটা মানবজাতির কাম্য হতে পারে না। তিনি দেশে-বিদেশে অবস্থানরত সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উদাত্ত আহ্বান জানান।
সোনালী স্বপ্ন বাংলাদেশের নির্বাহী পরিচালক সাংবাদিক আবুল মোহাম্মদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট পৌরসভার সাবেক কমিশনার ও জিএসসি সিলেট শাখার সেক্রেটারী আব্দুস সামাদ নজরুল, সোনালী স্বপ্ন বাংলাদেশের ভাইস চেয়ারম্যান আশরাফ গাজী, সাবেক কমিশনার এডভোকেট মোঃ কুতুব উদ্দিন, নিউইয়র্ক মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুর ইসলাম খান মামুন, শেখ তোফায়েল আহমদ সেপুল,  রোটারিয়ান এম এ মতিন, সোনালী স্বপ্ন বাংলাদেশ নেতা সাইফুল আলম খান কয়েছ, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ আব্দুল হাই, তরুণ সমাজকর্মী মোঃ সুহেল আহমদ, আশাদ উদ্দিন, রুবা বেগম, বিউটি বেগম, শাহ মোহাম্মদ লোকমান আলী, সাঈদ চৌধুরী প্রমুখ।

সর্বশেষ সংবাদ