শাল্লা সোচ্চার নাগরিক ফোরাম (সোচ্চার) সিলেটের বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

শাল্লা সোচ্চার নাগরিক ফোরাম (সোচ্চার) সিলেটের বার্ষিক সভা ও নতুন কমিটি গঠন

SHALLA SUCCAR FURAM PHOTOশাল্লা সোচ্চার নাগরিক ফোরাম (সোচ্চার) সিলেটের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার বিকাল ৪টায় নগরীর শ্রীহট্ট সংস্কৃত কলেজের হলরুমে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি শাবিপ্রবির সহকারী অধ্যাপক চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনীর সভাপতিত্বে ও সুব্রত দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন মইন উদ্দিন মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. গিয়াস উদ্দিন, বিশিষ্ট আইনজীবী সুনামগঞ্জ বার এসোসিয়েশনের প্রাক্তন সভাপতি শহীদুজ্জামান চৌধুরী, প্রাক্তন ব্যাংক কর্মকর্তা রমেন্দ্র চৌধুরী, শাহীদ আলী পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক ধীরেন্দ্র চন্দ দাস রায়।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক জ্যোতিষ মজুমদার, এড. রাহুল চৌধুরী, স্বাস্থ্য কর্মকর্তা সঞ্চয় দাস, যোগেশ্বর চক্রবর্তী, শিক্ষক অপূর্ব চক্রবর্তী, মো. আলমগীর হোসেন, অবিনাশ সরকার, বীমা কর্মকর্তা বিজন তালুকদার, পিংকু চৌধুরী সংগ্রাম, সমর দাস, মো. আল রাফি প্রমুখ। সংগঠনের সার্বিক কার্যক্রম প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করেন প্রভাসক সবুজ চন্দ্র দাশ।
নতুন কার্যকরী কমিটির নেতৃবৃন্দ হলেন, সভাপতি চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনী, সহ সভাপতি অভিনাশ সরকার, মিহির তালুকদার ও জ্যোতিষ মজুমদার, সাধারণ সম্পাদক অর্জুন কুমার চক্রবর্তী, সহ সাধারণ সম্পাদক আল হেলাল, সাংগঠনিক সম্পাদক বিজন তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক আল রাফি, সাহিত্য প্রচার ও প্রকাশনা সম্পাদক সমর দাশ, সহ সাহিত্য প্রচার ও প্রকাশনা সম্পাদক অনিক চৌধুরী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাহুল চৌধুরী, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ঝুটন দাশ, অর্থ সম্পাদক আশীষ কুমার দাস গৌতম, সহ অর্থ সম্পাদক অরুণ জিত সরকার, দপ্তর সম্পাদক মুহিবুর রহমান, সহ দপ্তর সম্পাদক প্রমোদ তালুকদার, তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক সবুজ চন্দ্র দাশ, সহ তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক নির্মল দাশ, কার্যকরী সদস্য সুব্রত দাশ, টিংকু চৌধুরী, সুমন সূত্রধর।
আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে গান পরিবেশন করেন বিশিষ্ট সংগীত শিক্ষক করুনা সিন্ধু চৌধুরী, সমর দাস, রবীন্দ্র সঙ্গীত শিল্পী ঐন্দ্রিলা মজুমদার অর্না, শিশু শিল্পী অর্ণব চক্রবর্তী, অংশুমান ও অহনা। সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com