বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

দুর্ঘটনায় আহতদের রাস্তা থেকে তুলে হাসপাতালে নিলেন দুই যুবক

Document1

নিজস্ব প্রতিবেদক:: দুর্ঘটনায় শিকার হওয়া একটি অটোরিকশা (সিএনজি) চালক ও যাত্রীর জীবন বাচাঁলেন দুই তরুণ। সিলেট গোলাপগঞ্জ উপজেলার তুরকভাগ গ্রামে গাজী বোরহান উদ্দিন সড়কে (২৫ মার্চ) রাতে একটি পিকআপ ভ্যানের ধাক্ষায় দূমরে মুচরে যায় একটি অটোরিকশা। খবর পেয়ে স্থানীয়রা ছুটে আসেন ।অজ্ঞাত পরিচয়ের চালক ও যাত্রীদের অবস্থা আশংকাজনক হওয়ায় স্থানীয়দের মধ্যে উপস্থিত থাকা একজন সাংবাদিক ও তার বন্ধু মিলে তাৎক্ষনিক তাদের হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তারা সুস্থ আছে বলে জানা যায়।

d
খবর নিয়ে জানা যায়,২৫ মার্চ রাতে উপজেলার মজিদপুর গ্রামে ফুটবল খেলা চলছিল। এতে তুরুকভাগ গ্রামের একটি দল অংশগ্রহণ করে, তাই নিজ গ্রামের টিমের খেলা দেখতে যান তারা । খেলা দেখার একপর্যায়ে খবর আসে একটি পিকআপ ভ্যানের ধাক্কায় একটি অটোরিকশা (সিএনজি) রাস্তার মধ্যে উলটে পড়ে আছে। ঘটনার খবর পেয়ে দ্রুত ছুটে আসেন তারা,চালক ও যাত্রীরা কারও পরিচিত না হওয়ায় হাসপাতালে নিয়ে যেতে অনেকেই সংকোচ বোধ করছিলেন,এসময় এগিয়ে আসেন এ  দুই যুবক,তাদের মধ্যে সাংবাদিক সৈয়দ রাসেল আহমদ ও একই এলাকার তামিম সিদ্দিকী নামের আরেক যুবক। এসময় তারা অন্য একটি অটোরিকশা দিয়ে হাসপাতালে নিয়ে যান তাদের।
বিডিযোদ্ধা টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক,আজকের সিলেট ও বেঙ্গলটাইমস এর স্টাফ রিপোর্টার সৈয়দ রাসেল আহমদের সাথে যোগাযোগ করলে তিনি বলেন,ঘটনা সত্য আমরা ঐসময় খেলা দেখতে গিয়েছিলাম পাশের গ্রামে।ঘটনাটির খবর শুনে দ্রুত চলে আসি,তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় আমি এবং আমার বন্ধু তামিম ও সোহেল নামের আরেকজনকে নিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। বর্তমানে তারা সুস্থ আছে খবর পেয়েছি।

সর্বশেষ সংবাদ