বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

বিপিজেএ সিলেটের মুক্তিযোদ্ধ ভিত্তিক আলোকচিত্র প্রদশর্নী সমাপনী মঙ্গলবার

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের সহযোগিতায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ভিত্তিক ২৫, ২৬ ও ২৭ মার্চ ৩ দিন ব্যাপী আলোকচিত্র প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান মঙ্গলবার অনুষ্ঠিত হবে।
মঙ্গলবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রদর্শনী সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনিবাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান।
সোমবার প্রদর্শনীর ২য় দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী পরিদর্শন করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এদিকে এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সল সোমবার দুপুরে সিলেট এমএ জি ওসমানী বিমান বন্দর থেকে একটি বিমান ফ্লাইটে সাবেক সভাপতি গুরুতর অসুস্থ ইকবাল মনসুরকে নিয়ে চিকিৎসার জন্য ভারত যাত্রা কালে ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব প্রদান করেছেন এসোসিয়েশনরে সিনিয়র সহ-সভাপতি মামুন হাসানকে।
এসোসিয়েশনের পক্ষ থেকে সকাল রোববার সকাল ১০ টায় মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনরে সভাপতি আব্দুল বাতিন ফয়সল, প্রতিষ্ঠাতা সদস্য দুলাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সাবেক সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, সাধারণ সম্পাদক শংকর দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, সদস্য জাবেদ আহমদ, ইকবাল মুন্সি, শাহিন আহমদ, এইচ এম শহিদুল ইসলাম, ফটো সাংবাদিক একরাম হোসেন।
মঙ্গলবারের সমাপনী কর্মসূচীতে সকল সদস্য ও সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান ও সাধারণ সম্পাদক শংকর দাস।

সর্বশেষ সংবাদ