মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

শেখ হাসিনার গৃহীত কর্মসূচী ও নেতৃত্ব বহিঃবিশ্বে প্রশংসিত .. মোঃ মনির হোসাইন

29680938_2018819741478876_475576161_o

বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবী, লেখক মোঃ মনির হোসাইন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ২৬ মার্চ স্বাধীনতা ঘোষণা করেছিলেন। এর আগে বঙ্গবন্ধু ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের মূলমন্ত্রে উজ্জীবিত হয়ে স্বাধীনতা সংগ্রামের জন্য প্রস্তুত হয়েছিল বাঙালী জাতি। তিনি বলেন, বুকের তাজা রক্ত দিয়ে বাংলার দামাল ছেলেরা সেদিন পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে সশস্ত্র সংগ্রাম গড়ে তুলেছিল। বঙ্গবন্ধুর অসাধারণ নেতৃত্ব ও সাহসীকতায় মাত্র ৯ মাসে বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্রে পরিণত হয়েছিল। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে তাঁর সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বহিঃবিশ্বে তাঁর গৃহীত কর্মসূচী ও নেতৃত্ব প্রশংসীত হয়েছে। তাই একটি সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদের সম্মিলিতভাবে এগিয়ে যেতে হবে।

তিনি ২৬ মার্চ দুপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মুকতাদিরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফয়জুল্লুর মাসুক।
উপস্থিত ছিলেন, শিক্ষক আলাউর রহমান, আব্দুল কুদ্দুস, রেজাউল করিম, মোঃ আব্দুল মতিন, বদরুল ইসলাম চৌধুরী, হলি বেগম, রিনা খানম, ইউনিয়ন পরিষদ সদস্য ফখরুল ইসলাম প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com