শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

ছাত্র মজলিস সিলেট মহানগর স্কুল বিভাগের ইফতার মাহফিল

IMG-20180601-

ছাত্র মজলিস সিলেট মহানগর স্কুল বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১লা জুন শুক্রবার সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
ছাত্র মজলিস সিলেট স্কুল বিভাগের সভাপতি মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাদিকুর রহমান তাপাদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি মুহাম্মদ শাহীন বলেছেন, আদর্শ সমাজ গঠনে সিয়ামের ভূমিকা অপরিসীম। তিনি আরো বলেন, সিয়াম পালন আমাদের ধৈর্য্য, আত্ম সংযম ও পরোপকারিতার মতো মানবিক গুনাবলী অর্জন এবং গীবত পরনিন্দা, হিংসা, অহংকার, চোগলকারীর মতো বদ গুণাবলী থেকে নিজেকে মুক্ত হতে শিক্ষা দেয়। সর্বোপরী আদর্শ সমাজ গঠনে সিয়াম তথা, রমজানের রোজা রাখার ভূমিকা অপরিসীম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পূর্ব জেলার সভাপতি বিলাল আহমদ চৌধুরী, বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগর ক্যাম্পাস স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম জলিল, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সাবেক সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, খেলাফত মজলিস সিলেট মহানগর পেশাজীবী সম্পাদক নজরুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক স্কুল বিভাগ সভাপতি ইমতিয়াজ উদ্দিন ফুয়াদ, এম.সি কলেজ শাখার সভাপতি লিটন আহমেদ জুম্মান, শাহপরান শাখা সভাপতি মোঃ এহছান, বায়তুল মাল সম্পাদক সাইফুল ইসলাম, অফিস ও প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, আদনানা জাদিদ, ফাহিম আহমদ, মুজিবুর রহমান প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com