শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

মানবতার বিকাশ এবং জাতির বৃহত্তম স্বার্থে পথ শিশুদের শিক্ষা আবশ্যক …. সিকৃবির রেজি: মোঃ বদরুল ইসলাম সুয়েব

34606691_18201169186594344960_n copyসিলেট রেলওয়ে স্টেশনের ইচ্ছাপূরণ পাঠশালার সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৬ জুন বুধবার এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার সভাপতি রোটারিয়ান এম ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার মোঃ বদরুল ইসলাম সুয়েব বলেন, মানবতার বিকাশ এবং জাতির বৃহত্তম স্বার্থে পথ শিশুদের শিক্ষা আবশ্যক। অসহায় ও সুবিধা বঞ্চিতদের কল্যাণে যারা কাজ করে তারাই প্রকৃত সমাজসেবক। ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনটি সিলেট রেলওয়ে স্টেশনের সুবিধা বঞ্চিত শিশুদেরকে স্বেচ্ছায় পাঠ্যদান করে যাচ্ছে। সেই সংগঠনের পাশে এসে দাড়িয়েছে নিরাপদ সড়ক চাই সিলেট মহানগর শাখার নেতৃবৃন্দ। নিসচার নেতৃবৃন্দরা ইচ্ছাপূরণ পাঠশার স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে একসাথে ইফতার করা ও তাদের মধ্যে যে শিক্ষা উপকরণ বিরতণ করেছেন তা প্রশংসার দাবি রাখে। তিনি নিসচার পাশাপাশি সমাজের বিভিন্ন সংগঠন ও বিত্তবানদের এসব সুবিধা বঞ্চিত শিশুদের সাহায্যে এগিয়ে আসার আহ্বান জানান এবং তিনি এসব অনাথ শিশুদের কল্যাণে এগিয়ে আসবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মেট্রোপলিটন ট্রাফিক্স ইন্সপেক্টর হাবিবুর রহমান, সিলেট রেলওয়ে স্টেশনের সহকারি ষ্টেশন মাস্টার সজিব মালাকার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নিসচা সিলেট মহানগর শাখার সহ সভাপতি ইমানুর রশীদ চৌধুরী, সহ সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, সাদেকুর রহমান চৌধুরী, অর্থ সম্পাদক মিয়া মোঃ রুস্তুম মাসুদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দূর্ঘটনা অনুসন্ধান সম্পাদক সোহেল চৌধুরী, আল আমিন খান, রবিউল ইসলাম সানি, হাকিম মনির চৌধুরী, উজ্জল মুরাদ, জয়নুল আমিন, ইয়াসিন আরাফাত সুমন, ইফতেখার হোসেন সোহেল, শহীদুল ইসলাম, ইচ্ছাপূরণ সামাজিক সংগঠনের সভাপতি রেশমা জন্নাতুল রুমা, সদস্য রাসেল মিয়া, জাহিদ আহমদ প্রমুখ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com