মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

WhsApp Image

স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের উদ্যোগে ৯জুন শনিবার সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত হোটেলে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের সভাপতি মোঃ খলিল আহমদ দিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারহান আহমদ সোয়েবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের চেয়ারম্যান কবির আহমদ শিপু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের যুব সদস্যের কার্যকম একটি সমাজের উন্নতিতে বিশাল অবদান রাখে। যা সমাজকে উপহার দেয় একটি সুন্দর পরিবেশ। স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের সদস্য হাফিজ আবু সাঈদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্বপ্ন সমাজ কল্যাণ সংঘের উপদেষ্টা মারুফ আহমদ টিপু, আব্দুর রহমান খান রুহেল, রহিম আহমদ, সাংগঠনিক সম্পাদক জুয়েল বক্স, সাংস্কৃতিক সম্পাদক শাহাদাত্ করিম তপু, ক্রীড়া সম্পাদক ইতমাম জাওয়াদ মাহিন, সহ ধর্ম বিষয়ক সম্পদক সুজন আহমদ, সদস্য মারুফ আহমদ নাহিদ।
উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সদস্য চান মিয়া চাচা, রায়হান আহমদ সুমন, রাজ কুমার দাস, লাভলু আহমদ, হাবিবুর রহমান হাবিব, হাফিজ শাকির আহমদ, মারজান আহমদ সুয়েজ, হাফিজ আবু সাইদ, ইয়াসির আরাফাত সামি, জাহিদ আহমদ, আলিহজ্ব, রইছ আলী, আল ফুয়াদ রনি, আকিব, সজিব, রুবেল, তারেক, শাকিল মিলাদ ও অন্যান্য সংগঠন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ সংবাদ