শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ |

সিলেটে ন্যাপ ভাসানী’র ইফাতার মাহফিল

35114694_464522583990317_8849191728658251776_n copyন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী)’র চেয়ারম্যান বঙ্গদীপ এম. এ খান ভাসানী বলেছেন, মাদক বিরোধী অভিযান সফল না হওয়া পর্যন্ত আরো কঠোর ভাবে দায়িত্ব পালন করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, পাশাপাশি দেশে ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে একই ধরনের অভিযান চালানো প্রয়োজন।
তিনি সোমবার নগরীর মেন্দিবাগস্থ একটি হোটেলে ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ ভাসানী) সিলেট জেলা শাখা আয়োজিত ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জেলা সভাপতি আব্দুল আহদ এর সভাপতিত্বে ও হোসেইন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে তিনি আরো বলেন, দেশে ঘুষ-দুর্নীতি একটি মারাত্মক অপরাধ, সেটি পাশকাটিয়ে সরকার ও জনগণ চলতে পারে না। ব্যাংক লুটপাট করে যারা রাগব-বোয়াল ও সকল ঋণ খেলাপী তাদেরকে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। বঙ্গদীপ বলেন, রোজার অর্থৎ সিয়াম সাধনা। এ সাধনার মাধ্যম হতে হবে ব্যক্তি সমাজ তথা রাষ্ট্রের অপকর্মের বিরুদ্ধে এবং আমাদের গণতন্ত্রকে আত্মশুদ্ধি করতে হবে। তাহলেই মাহে রমজানের পবিত্রতা আদায় হবে। তিনি বলেন, আমাদের ধর্মে যাকাতের মাধ্যমে দারিদ্রতা বিমোচনের জন্য একটি বিশাল দিক নির্দেশনা রয়েছে। সে দিকে সরকার ও বিত্তশালীদের অবশ্যই নজর দিয়ে দেশ থেকে দরিদ্রতা দূর করতে হবে।
মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শহিদুল হক নগরী। বিশেষ অতিথির বক্তব্য দেন দৈনিক শ্যামল সিলেটের বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, আনোয়ার উদ্দিন বুরহানাবাদী, জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল জলিল চৌধুরী, মহানগর কমিটির সভাপতি ডাঃ মোখলিছুর রহমান, ভাসানীর কথা’র সম্পাদক আলোর ফেরিওয়ালা ইমতিয়াজ রহমান ইনু, ভাসানী ছাত্র পরিষদ সিলেট জেলা সভাপতি জাকির আহমদ, প্রচার সম্পাদক গিলমান আহমদ, ভাস্কর্য শিল্পী জালাল সরকার, কবি হানিফ আহমদ, কবি তবারক আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফয়সল আহমদ, শাহরিয়ার হোসেন, দীপ্ত পাল, সৌরভ আহমদ, আবির আহমদ, আমির আহমদ, জুনেদ আহমদ খান, শাকিল জুম্মান হোসেন খাব্বার, শিবলু আহমদ, মিজান আহমদ, সন্দীপ দাস, তাওহীদ আহমদ, মাইদুল ইসলাম, তানভীর আহমদ তালুকদার, বাদল আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে ভাসানীর কথা এর ক্রোড়পত্র প্রকাশনা উদ্বোধন করেন বঙ্গদীপ এম.এ খান ভাসানী। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শিশু মোঃ ফেরদৌস আহমদ চৌধুরী। পরে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল জলিল চৌধুরী।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com