বঙ্গবন্ধু কন্যার দৃষ্টি সুনামগঞ্জের দিকে-এমপি মানিক
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

বঙ্গবন্ধু কন্যার দৃষ্টি সুনামগঞ্জের দিকে-এমপি মানিক

MP MANIK PHOTOসুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সরকারি প্রতিষ্ঠান ও পরিকল্পনা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, ‘বর্তমান সরকার বিশ্ববাসীর সামনে নতুন এক বাংলাদেশকে পরিচয় করিয়ে দিয়েছে, বাংলাদেশ এখন অন্যদের কাছে অনুকরণীয় একটি দেশ, তারা আমাদের দেখে শিখছে।’
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে চলেছি, আমরা এখন সয়ংসম্পুর্ণ। গত কয়েক বছরে তিনি যে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছেন তাতে বাংলাদেশের আগেকার চেহারা বদলে গেছে, বঙ্গবন্ধু কন্যার দৃষ্টি সুনামগঞ্জের দিকে, এই অঞ্চলে আগে কোন সরকার এতো উন্নয়ন করেনি, আগামী নির্বাচনেও এই সরকারকে ক্ষমতায় রাখতে শেখ হাসিনা মনোনিত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন”।
বুধবার ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল পুর্ব আলোচনা সভায় গোবিন্দগঞ্জ এলাকার একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি মানিক।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ এবং সাংগঠনিক সম্পাদক মঞ্জুর আলমের যৌথ পরিচালনায় এ ইফতার মাহফিলে প্রধান বক্তার বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্ত বলেন বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। এরই ধারাবাহিকতায় ছাতক-দোয়ারাবাজার তথা সুনামগঞ্জে উন্নয়নের ছোঁয়া লেগেছে। এই সুনামগঞ্জ জেলার মানুষের সুখে দুঃখে দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা পেয়েছি। বিগত দিনে প্রাকৃতিক দুর্যোগে সুনামগঞ্জবাসীর সার্বক্ষণিক খোঁজ রেখেছেন বঙ্গবন্ধু কন্যা। দেশের হাওর অঞ্চল খ্যাত এ জনপদ এখন সুখী সমৃদ্ধে পরিণত হচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে তিনি আবারো আ.লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানান।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক ও সুনামগঞ্জ২৪.কম এর সম্পাদকমন্ডলীর সভাপতি প্রদীপ পাল নিতাই, ছাতক উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য এড কামাল উদ্দিন, জামিল আহমদ, ছাতক উপজেলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ আহমদ।
বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শোয়েব চৌধুরী, সাধারণ সম্পাদক জুবের আহমেদ অপু, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ, ছাতক উপজেলা আ.লীগের আহ্বায়ক কমিটির সদস্য আফজাল হুসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি বাবুল রায়, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম কিরন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এম রশীদ আহমদ, ছাতক উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বুরহান উদ্দিন, বিপ্লব সামন্ত, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক ময়নুল হক।

উপস্থিত ছিলেন ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান টুনু, ইঞ্জি পরিমল দেবনাথ, আবু সামা রাসেল, রাসেল আহমদ, সাকের রহমান বাবুল, অলক সামন্ত, যুগ্ম সাধারণ সম্পাদক সমুজ আলী, সাংগঠনিক সম্পাদক কৃপেশ চন্দ, রাসেল হোসেন, সানোয়ার হুসাইন, এনামুল হক, , কৃষি বিষয়ক সম্পাদক শফিক মিয়া, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মুহিবুর রহমান মুহিব, যুব ও ক্রীড়া সম্পাদক মো. সবুজ আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক এম এইচ মিজান সহ ছাতক উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com