বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

মানবাধিকার কমিশন সিলেট মহানগরের ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

35319075_1830218823697581_8949206896913416192_n copy

বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগর শাখার উদ্যোগে শুক্রবার ১৬জুন নগরীর আম্বরখানাস্থ বামাক মহানগর কার্যালয়ে সুবিধা বঞ্চিতদের মধ্যে ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্টিত হয়।
বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগর শাখার সভাপতি আব্দুল মন্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট বিভাগীয় গভর্ণর বিশিষ্ট ইমিগ্রেশন কনস্যালটেন্ট ড. আর কে ধর।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর শাখার সহ সভাপতি গোলজার আহমদ, আকরার বখত মজুমদার, সোহেল আহমদ চৌধুরী, শাহাব উদ্দিন আহমদ, যুগ্ম সাধারন সম্পাদক সাজন আহমদ সাজু, সাংগঠনিক সম্পাদক মিয়া মোঃ রুস্তুম মাসুদ, সহ সাংগঠনিক সম্পাদক জুমেল আহমদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম সানি, মহিলা সম্পাদিকা রিনা বেগম, ধর্ম সম্পাদক মাওলানা নজমুল ইসলাম, প্রচার সম্পাদক রাসেল মিয়া, কার্যনির্বাহী সদস্য নাজিব আহমদ অপু, জুবের আহমদ, বাবুল আহমদ, নাবিল চৌধুরী প্রমুখ।
বক্তারা বলেন, সমাজের হতদরিদ্র মানুষের পাশে থেকে সাহায্যের হাত প্রসারিত করা একটি মহৎ কাজ। বিত্তবানদের উচিত ঈদ সামনে করে অসহায় ও দরিদ্রদের পাশে দাঁড়ানো। একা একা ঈদ উদযাপনে কোনো আনন্দ নেই। আমাদের সবারই উচিত ঈদে একা একা আনন্দ না করে গরিব ও অসহায়দের সঙ্গে সব আনন্দ ভাগাভাগি করে নেওয়া। বাংলাদেশ মানবাধিকার কমিশনের ন্যায় সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে একটি সুখী-সুন্দর সমাজ বিনির্মান করা সম্ভব।

সর্বশেষ সংবাদ