বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

এবারের নির্বাচন আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন: কামরান

119146

সৈয়দ রাসেল আহমদ: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সাবেক সিটি মেয়র বদরউদ্দিন আহমদ কামরান বলেন- এবারের নির্বাচন আমাদের অস্তিত্ব রক্ষার নির্বাচন। এই নির্বাচনে আমাদের বিজয়ী হতে হবে। আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা।

আমার বিশ্বাস আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো এবং নৌকার বিজয় সু-নিশ্চিত করে ঘরে ফিরবো।

আগামী ২৮ জুন আনুষ্ঠানিকভাবে নির্বাচনী মনোনয়ন জমা দিলেও আগামীকাল (রবিবার) মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নিজের প্রচারণা শুরু করবেন কামরান।

এমনটাই শনিবার বিকেলে দলীয় নেতাকর্মী-সমর্থক ও জনসাধারণ তাঁকে বরণ করা শেষে তাঁদের কৃতজ্ঞতা ও ভালোবাসার জবাবে নগর আওয়ামী লীগ সভাপতি বদরউদ্দিন কামরান এমন মন্তব্য করেন।

কামরান আরো বলেন- নৌকার মালিক জননেত্রী শেখ হাসিনা। তিনি আমাকে আপনাদের মাঝে পাঠিয়ে দিয়েছেন আমি সেই নৌকার আমানতদার হিসেবে আপনাদের কাছে এসেছি। এখন আমি আপনাদের মাঝে নৌকা তুলে দিলাম। আপনারা আমাকে বিজয়ী করবেন এটাই আমি প্রত্যাশা করি।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোনো বিকল্প নেই। নৌকা প্রতীকে ভোট দিয়ে সিলেট সিটির উন্নয়ন বজায় রাখতে নগরবাসীর প্রতি নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান কামরান।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য মনোনয়নপ্রত্যাশী পাঁচ নেতার প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন- আমাকে যখন নেত্রী মনোনয়ন দিয়েছেন তখনই তাঁরা আমাকে সমর্থন দিয়েছেন। তাদের মনমানসিকতা কতোটুকু উদার সেটার প্রমাণ করেছেন। আমি আশাকরি আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার বিজয় উদযাপন করবো। তাই আজ থেকে আমাদের নির্বাচনী কাজে নেমে পরতে হবে।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com