মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ |

সুনামগঞ্জ দোয়ারা বাজারে মুক্তিযোদ্ধার উপর হামলা

35970783_1843058912428422_8957095527770488832_nসুনামগঞ্জ : বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত শিক্ষক শাহ মনসুর আলমের উপড় পরিকল্পিতভাবে হামলা করে হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছে মুক্তিযোদ্ধা পরিবার । বৃহষ্পতিবার দোয়ারা বাজার উপজেলার বাংলা বাজার ইউপির রাঙ্গাউটি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিত ভাবে এই মুক্তিযোদ্ধার উপর হামলা চালায় বলে অভিযোগ করেছে তার পরিবার।

মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা জানান, গুরুতর আহত মুক্তিযোদ্ধা মনসুর আলমকে প্রথমে দোয়ারাবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়, কিন্তু অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়ে দেন ।

জানা যায়, মুক্তিযোদ্ধা শাহ মনসুর আলম সেসময় মাঠে কাজ করছিলেন। ঠিক সে সময় উনাকে একা পেয়ে আক্রমণ করে বসে ওৎপেতে থাকা নুরুজ্জামান (২০)পিতাঃ, ইসমাইল (৩৮) পিতাঃ মৃত ওয়াহিদ, সোবহান(২১) পিতাঃ আবু তাহের, ইপরান(২৩) পিতাঃ আফরুজ আলী এমরান(২৬) পিতাঃ আফরুজ আলী জুবরান(২৮) পিতাঃ আফরুজ আলী সফিক (২৮) পিতাঃ ইশাদ মিয়া হাবিব (২৫) পিতাঃ ইশাদ মিয়া আক্রমন করে গুরুতর আহত করে ।

মুক্তিযোদ্ধা মনসুর আলম বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা একজন অবসরপ্রাপ্ত শিক্ষক । আমার উপর অন্যায় ভাবে এই হামলার বিচার চাই । তিনি বলেন বঙ্গবন্ধু কন্যার শাসনামলে একজন মুক্তিযোদ্ধঅর রক্ত ঝরবে তা হতে পারেনা । তিনি অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে শাস্তিও মুখোমুখি করতে পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানান ।

বিষয়টি সম্পর্কে দোয়ারা বাজার থানার ওসি বলেন, ঘটনা সম্পর্কে অভিযোগ এখনও পাইনি । অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে ।

 

(সৈয়দ রাসেল আহমদ/ডেস্ক/ঘ.)

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com