শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

ফ্যাশন ইউনাইটেডের প্রথম বছর পূর্তিতে ঝাঁকঝমক সাংস্কৃতিক সন্ধ্যা

IMG_7333

কুশিয়ারা নদীর তীরে অবস্থিত ফেঞ্চুগঞ্জের একটি অভিজাত কমিউনিটি সেন্টারে গত ২৩ জুন শনিবার সন্ধ্যা ৭টায় “ফ্যাশন ইউনাইটেড” এর এক বছর পূর্তি অনুষ্টানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের মধ্যে প্রধান আকর্ষণ হলো বর্ণাঢ্য ফ্যাশন শো। তাছাড়াও ছিল নাচ ও মিউজিক্যাল শো।

এতে শুরুতেই মডেলরা নিয়ে আসে ভিন্নরকম ফাংকি কিউ। এরপর শুরু হয় আলোচিত বিশ্বকাপ নিয়ে একটি অসাধারণ কিউ। যার মধ্যে ছিল বিভিন্ন দেশের পতাকা এবং দেশের জার্সি পরিহিত এক ঝাক মডেল।”ফ্যাশন শো”র সমাপ্তি দেয়া হয় ধীর পায়ে একটি ব্রাইডাল কিউ দিয়ে।
উক্ত ফ্যাশন শো এর স্টাইল এন্ড ফ্যাশন ডিরেকশন দেন ফ্যাশন ক্যাফে বি.ডি’র এম.ডি গজনভী বদরুল। ফ্যাশন শো’তে অংশ নেয়া মডেলদের মধ্যে ছিলেন রুমা রাইশা, ফারহানা চুয়া, তানিয়া, মৌমী, রাইয়ান, সজিব, শাকিল, সালেহ, আজহার, আমিন, সায়িদ, পারভেজ, রাহি, বাবু, শিমু, লিমন। ফটোগ্রাফিতে ছিলেন, রাহুল জিসান, মুমিন হিমেল। এরপর শুরু হয় মনমুগ্ধকর কনসার্ট। আধুনিক গানের পাশাপাশি ফোক গানও ছিল অনুষ্ঠান জুড়ে। গান পরিবেশন করেন সিলেটের নামকরা শিল্পীরা। এ.বি.এস.এম ডান্স একাডেমি’র ড্যান্সাররা ডান্স পরিবেশন করেন। ছিল গুনীজনদের সম্মাননা।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তরুণ উদিয়মান রাজনীতিবিদ ও সমাজসেবক শেখ মোরশেদ আহমদ।
এছাড়াও উপস্থিত ছিলেন ফেন্সুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসেন, ২নং ইউপি চেয়ারম্যান সুফিয়ানুল করিম চৌধরী, ১নং ইউপি চেয়ারম্যান কাজী এম.ডি বদরুদ্দোজা, এ.টি.এন বাংলা ইউ.কের বদরুল আলম সহ ব্যবসায়ী, শিল্পী এবং গণমাধ্যমকর্মী, বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি অর্গানাইজ করেছেন ফ্যাশন ইউনাইটেডের নাহিম হোসেন ক্লিন্টন, অহিদ আহমদ শাহ, মাহিদ হাসান লিমন। আয়োজনটি সফলভাবে সম্পন্ন হওয়ায় আগত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ‘ফ্যাশন ইউনাইটেড’ এর অর্গানাইজেশন কমিটির নেতৃবৃন্দ।

সর্বশেষ সংবাদ