বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

বাংলাদেশ কাশ্যপ কল্যাণ পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত

36689266_1849558591771257_5210

বাংলাদেশ কাশ্যপ কল্যাণ পরিষদ সিলেট জেলা শাখার নব গঠিত কার্যকরী কমিটি ও উপদেষ্টা কমিটির পরিচিতি সভা শুক্রবার বেলা ১১টায় বন্দরবাজারস্থ ব্রহ্ম মন্দির হলরুমে অনুষ্ঠিত হয়।
পরিষদের সিলেট জেলা সভাপতি সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকন এর সভাপতিত্বে ও পরিষদের সাধারণ সম্পাদক জ্যোতি মোহন বিশ্বাস এবং কাশ্যপ ছাত্র কল্যাণ পরিষদ সিলেট বিভাগীয় শাখার সভাপতি ছাত্রনেতা সুবিনয় চন্দ্র মল্লিকের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিষদের বিভাগীয় সভাপতি রঙ্গলাল বিশ্বাস।
বিশেষ অতিথি ছিলেন ডাঃ হিরণ মোহন বিশ্বাস, অধ্যাপক অনিরুদ্ধ বিশ্বাস, পাচু মোহন বিশ্বাস, তপন দাস, প্রভাত চন্দ্র রায়, নিরেশ বিশ্বাস, অভিরাম বিশ্বাস, মহিম বিশ্বাস, অরুণ কুমার বিশ্বাস, অনিল বিশ্বাস, সত্য কুমার বিশ্বাস, সবুজ কুমার বিশ্বাস (পাখি)।
বক্তব্য রাখেন মনোরঞ্জন বিশ্বাস, কার্তিক বিশ্বাস, গৌরাঙ্গ সরকার, অধীর রাম বিশ্বাস, ব্রজেন্দ্র মোহন সরকার, দেবল দাস, গুন মণি বিশ্বাস, সুভাষ সরকার, রবিন্দ্র বিশ্বাস, তরণী বিশ্বাস, অঞ্জন বিশ্বাস, মনমোহন সরকার, সুবোধ সরকার, নিদান চন্দ্র সরকার, গোবিন্দ বিশ্বাস, মিঠুন বিশ্বাস, নিকেশ চন্দ্র বিশ্বাস, অজিত সরকার, লিটন বিশ্বাস, সুজিত বিশ্বাস, অজিত বিশ্বাস, সুজয় রায়, বিশু বিশ্বাস, নিকুঞ্জ রায় জয়, প্রজেশ বিশ্বাস, সাগর বিশ্বাস পদ্ম, ঝন্টু বিশ্বাস, দিপেন্দ্র সরকার, ননী গোপাল বিশ্বাস, নিশি কান্ত বিশ্বাস, হিরা লাল সরকার প্রমুখ ব্যক্তিবর্গ।
সভায় সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয় এবং মেয়াদোত্তীর্ণ উপজেলা কমিটিগুলো পুণর্গঠনের জন্য নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়। এছাড়া সুবিনয় চন্দ্র মল্লিককে আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট জেলা ছাত্র কল্যাণ পরিষদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com