বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটি মোগলাবাজার থানার আহ্বায়ক কমিটি গঠন

36724738_187929778544463_948682465218658304_n copy

বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটির (বিএসকেএস) সিলেট জেলা শাখার অধীনস্থ মোগলাবাজার থানার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ৬ জুলাই শুক্রবার বাংলাদেশ সনাতন কল্যাণ সোসাইটি কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগীয় সাধারণ সম্পাদক ডা: পান্না লাল ধর এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুমন ঘোষ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জিতেন মালাকারকে আহ্বায়ক ও বিপুল মালাকারকে যুগ্ম আহ্বায়ক এবং অনুপ মালাকারকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেন।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, উজ্জল মালাকার, অজিত মালাকার, অপু মালাকার, নয়ন মালাকার, সুমন মালাকার, বাবুল মালাকার, অর্পণ মল্লিক, বিপ্লব মালাকার, সন্ধ্যা রাণী মালাকার, অর্পণ মালাকার, অর্চনা মালাকার, অর্মন মালাকার।
অম্রিকা মালাকারের সভাপতিত্বে উক্ত কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগীয় অর্থ সম্পাদক প্রদীপ দেব, সিলেট বিভাগীয় সহ-সভাপতি অজিত দেবনাথ, সদস্য ডা: প্রদীপ চন্দ্র নাথ, গোলাপগঞ্জ উপজেলা থানার আহ্বায়ক শ্রীসিটন রুদ্র পাল, শাহপরান থানা কমিটির সদস্য সচিব প্রহল্লাদ দেব নাথ সহ বিভিন্ন জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com