বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

ছাতকে পূর্বশত্র“তার জের ধরে এক ব্যক্তি গুলিবিদ্ধ

DSC_0673 copy

ছাতক উপজেলায় পূর্ব শুত্র“তার জের ধরে প্রতি পক্ষের গুলিতে ছোরাব আলী (৬৩) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। ১০ জুলাই মঙ্গলবার রাত ৯টায় জাউয়াবাজার থেকে বাড়ি ফেরার পথে তিনি এ ঘটনার শিকার হন। বর্তমানে তিনি সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জানা যায়, সোরাব আলী জাউয়াবাজার থেকে বাড়ি যাওয়ার পথে ছাতক উপজেলার চার মহল্লা ইউনিয়নের আহারগাঁও গ্রামের কামরাঙ্গী ও আর গ্রামের কয়েছ আহমদ, আজিক মিয়া, আব্দুল লতিফ তাজুল সহ ১০/১২ জনের একদল সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। তারা প্রথমে ফাঁকা গুলি করে তাকে ভয়ভীতি প্রদর্শন করে। সন্ত্রাসীরা প্রাণে মারার উদ্দেশ্যে তার হাতে ও পায়ে গুলি করে। তার শুর চিৎকারে আত্মীয় স্বজন ও এলাকার মানুষ এগিয়ে এলে, সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত অবস্থায় তাকে এলাকার লোকজন জাওয়াবাজার পুলিশ ফাড়িতে নিয়ে যায়। এলাকাবাসী ও আত্মীয় স্বজন সেখান থেকে সুনামগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করান। সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে পরের দিন সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের ৩য় তলার ৯নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে ছাতক থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে, তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। তিনি জানান মামলার প্রস্তুতি চলছে, অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com