রুস্তমপুর ইউনিয়ন ছাত্র সংসদ কর্তৃক কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান
মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

রুস্তমপুর ইউনিয়ন ছাত্র সংসদ কর্তৃক কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও সংবর্ধনা প্রদান

Image copy

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলাধীন রুস্তমপুর ইউনিয়ন ছাত্র সংসদ কর্তৃক ৩য়, ৪র্থ, ৭ম ও ৯ম শ্রেণির বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান ও এস.এস.সি ও এইচ.এস.সি উত্তীর্ণ কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা অনুষ্ঠান গত ০৩ আগস্ট শুক্রবার স্থানীয় কুনকিরী ফারুক আহমদ উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, এই রুস্তমপুর ইউনিয়ন ছাত্র সংসদ একটি আদর্শ সংগঠন। এই সংগঠন শিক্ষা ক্ষেত্রে অনেক অবদান রেখে যাচ্ছে। আমাদের রুস্তপুর ইউনিয়নে কলেজ প্রতিষ্ঠা সংসদের দীর্ঘদিনের দাবী ছিল। ছাত্র সংসদের দীর্ঘ আন্দোলনের ফসল হচ্ছে আজকের এই রুস্তমপুর কলেজ। ছাত্র সংসদ রুস্তমপুর ইউনিয়নে শতভাগ বাল্যবিবাহ মুক্ত করেছে। ছাত্র সংসদ বিভিন্ন গরীব ও অসহায় শিক্ষার্থীদের বিভিন্ন আর্থিক সুবিধা দিয়ে আসছে। রুস্তমপুর ইউনিয়নের যে সকল গুণীজন দেশ-বিদেশে অবদান রেখেছেন তাদের বিভিন্ন সময় সংবর্ধনা প্রদান করে আসছে এ ছাত্র সংসদ।
রুস্তমপুর ইউনিয়ন ছাত্র সংসদের আহ্বায়ক সফিকুর রহমানের সভাপতিত্বে ও সাবেক সভাপতি আলীমুদ্দিন দুর্জয়ের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ১নং রুস্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক মোঃ জিল্লুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাস্টার মোঃ আব্দুল মালিক, এডভোকেট মোবারক হোসেন, এডভোকেট জাহাঙ্গীর আলম, মাস্টার আবুল হাশেম।
অন্যান্যের মধ্যে বক্তব্য ও উপস্থিত ছিলেন, আব্দুল মান্নান, এ কে সুমন, মোশাহিদ আলী, নাসির উদ্দিন, খছরুল আলম, বদরুজ্জামান, নুরল আমিন, এনামুল হক সুমন, তাজুল ইসলাম তুহিন, বিলাল খান হাবিব, আব্দুল্লাহ, নাহিদুল হক, আবুল হাসনাথ রতন, সোলেমান সিদ্দিকী, আবুল কালাম, শিব্বির আহমদ, জাহাঙ্গীর আলম, আব্দুশ শাকুর, আমিনুর রশীদ জসীম, সামাদ আজাদ, জাবের আহমদ, জুসাদ আহমদ, আলী আহমদ, আব্দুল আজিজ, রুবেল হাসান, দিলদার হোসেন লিটন, হাফিজ ইউসুফ, আব্দুল্লাহ, মাহমুদ রাব্বী, আবু সালেহ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিবৃন্দ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ, ক্রেস্ট, পরিবেশ বান্ধব গাছ, সনদপত্র প্রদান করেন। বিজ্ঞপ্তি

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com