বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

মণিপুরী রাজবাড়ী এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন কাউন্সিলর শান্তনু দত্ত সনতু

shanthonu dutto sontuসিলেট সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডে ৫ম বার নির্বাচিত কাউন্সিলর শান্তনু দত্ত সনতু নগরীর মির্জাজাঙ্গাল মণিপুরী রাজবাড়ী এলাকাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন।
টানা ৫ম বার কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এলাকাবাসীর উদ্যোগে গত শুক্রবার রাত ৮টায় মণিপুরী রাজবাড়ীতে অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক ব্যক্তিত্ব বেলাল আহমদের সভাপতিত্বে ও সীমান্ত দত্তের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দি এইডেড হাইস্কুলের প্রাক্তণ প্রধান শিক্ষক বিরাজ মাধব চক্রবর্তী মানস। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কমরেড ধীরেন সিংহ ও অজিত শর্মা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- অশুক শর্মা, বিশ^জিত গোপ, সুজন সিংহ, রতন মল্লিক সিন্টু, প্রদীপ কুমার শীল পলাশ, রাজিব খান ও সানু সিংহ, শাওন দত্ত, শান্তম দত্ত প্রমুখ।
কাউন্সিলর আবারও নির্বাচিত হওয়া শান্তনু দত্ত সনতুকে অভিনন্দন জানিয়ে বক্তরা বলেন, সনতু নিজের সততা ও কর্মতৎপরতার এলাকাবাসীকে মুগ্ধ করেছেন। এলাকাবাসীর সুখে-দুঃখে তিনি সর্বদা কাছে থেকেছেন। তাই সিটি নির্বাচনে এলাকার লোকজন তাকে আবারও বিজয়ী করেছেন।
অনুষ্ঠানে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে শান্তনু দত্ত সনতু আবেগ আপ্লুত বলেন, আমি জীবনের দীর্ঘ সময় এলাকাবাসীর কল্যাণে কাজ করেছি। ভবিষ্যতেও সুখ-দুঃখে সবার পাশে থাকবো। এ বিজয় শুধু আমার নয়, পুরো ১৩নং ওয়ার্ডবাসী।
অনুষ্ঠানের শুরুতে এলাকাবাসীর পক্ষ থেকে শান্তনু দত্তকে ফুল ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানানো হয়।

সর্বশেষ সংবাদ