বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

হাজারীবাগ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

38750955_458729344628344_7968938048199065600_n copy

হাজারীবাগ যুব সমাজের উদ্যোগে হাজারীবাগ মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গত ১০ আগস্ট শুক্রবার বিকেল ৪টায় হাজারীবাগস্থ খেলার মাঠে এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক মো. আমিনুর রহমান পাপ্পু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, লেখাপাড়ার পাশাপাশি খেলাধুলাও শিক্ষা কার্যক্রমের একটি অংশ। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও। তিনি উক্ত খেলার আয়োজন কমিটিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এ ধরনের আয়োজনের মধ্য দিয়ে ভবিষ্যত প্রজন্ম বেরিয়ে আসবে। যারা আমাদের দেশের জন্য অনেক সুনাম বয়ে নিয়ে আসবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রুয়েল আহমদ ইলিয়াছ, স্বপন আহমদ, আনোয়ার হোসেন রাজু, মাহমুদ হোসেন প্রমুখ ছাড়াও এলাকার বিশিষ্ট মুরব্বী, ব্যবসায়ী, যুব সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খেলায় কমিটির দায়িত্ব পালন করেন ফয়েজ ইলিয়াছ রাব্বী, আমিন আহমদ, ইমন আহমদ প্রমুখ।
খেলা শেষে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিরা চ্যাম্পিয়ন দল হাজারীবাগ ব্ল্যাক স্টোন ও রানার্স আপ হাজারীবাগ ফ্রেন্ডস ফাইটার দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ