বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

জাতীয় শোক দিবসে সোনালী ব্যাংকের বিভিন্ন কর্মসূচী পালন

DSC_0092 copyজাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস সিলেটের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতি পুষ্পস্তবক অর্পন। জেনারেল ম্যানেজারস অফিস, সিলেট এর জেনারেল ম্যানেজার গোপী নাথ দাসের নেতৃত্বে সোনালী ব্যাংক লিমিটেড, সিলেট অঞ্চলের সকল স্তরের কর্মকর্তা/কর্মচারীর উপস্থিতিতে র‌্যালী সহকারে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন। অন্যান্য অনুষ্টানাবলির মধ্যে ছিল বঙ্গবন্ধুর জীবন ও আর্দশের উপর আলোচনা অনুষ্টান ও দোয়া মাহফিল।
সোনালী ব্যাংক লিমিটেড, প্রিন্সিপাল অফিস, সিলেটের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: আনিসুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেনারেল ম্যানেজারস অফিস, সিলেটের জেনারেল ম্যানেজার গোপীনাথ দাশ। পবিত্র কোরআন তেলোয়াত ও পবিত্রগীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্টান শুরু হয় ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনালী ব্যাংক এমপ্লয়ীজ ইউনিয়ন বি ২০২, প্রিন্সিপাল কমিটি, সিলেট এর সাধারণ সম্পাদক জয়নুল আবেদীন, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ, সিলেট এর সাধারণ সম্পাদক সচ্চিদানন্দ চক্রবর্তী, সোনালী ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন, সিলেট এর সিনিয়র সহ সভাপতি স্বাগতম দাস, সিলেটের এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো: খোন্দকার মাজহারুল কবির, সিলেট এর এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার অঞ্জনকুমার দে, সিলেট কর্পোরেট শাখার এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার দুলন কান্তি চক্রবর্তী প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে সিলেটের জেনারেল ম্যানেজার গোপীনাথ দাশ বলেন, এ দেশের আর্থ সামাজিক উন্নয়নে বঙ্গবন্ধুর দর্শন ছিল আমাদের সকলের কাছে অনুকরনীয়। দায়িত্ব অনেক স্ব-স্ব অবস্থান থেকে যদি আমরা সঠিকভাবে আমাদের দায়িত্ব পালন করি তবে দেশ ও জাতি উপকৃত হবে এবং এভাবেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বির্ণিমানে অবদান রাখা সম্ভবহবে ।
আলোচনা সভা শেষে ১৯৭৫এর ১৫ই আগস্টে শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু ও তাঁরপরিবার পরিজনের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘটে।

সর্বশেষ সংবাদ