মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিট পেতে ব্যাংকে উপচে পড়া ভিড়

3dc5d0936bdcffbb21c63173fb51ecab-5b83d9d20c726
টিকিটের জন্য ব্যাংকের সামনে লম্বা লাইন নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে আগামী বুধবার হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। এই ম্যাচ দেখতে মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরী হয়েছে। টিকিট কিনতে ব্যাংকগুলোতে দ্বিতীয় দিনে দেখা গেছে উপচে পড়া ভিড়।

———————————————————————————————————-

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য আরিফ হোসেন মুন বাংলা জানান, এই ম্যাচকে সফল করতে ১৭ আগস্ট বিকেলে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা হয়। টিকিট বিক্রিতে ব্যাপক সাড়া পাওয়ার কথা বললেন তিনি।

এই ম্যাচে শেখ কামাল স্টেডিয়াম ছাড়াও জেলা শহরের পূবালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, দ্য ফার্মার্স ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক এবং জেলা সদরের ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন ব্যাংকের শাখা থেকে টিকিট বিক্রি করা হচ্ছে।

গত রবিবার স্টেডিয়াম ছাড়াও জেলার ডোমার, ডিমলা ও জলঢাকায় টিকিট কাটতে দর্শনার্থীদের লম্বা লাইন চোখে পড়ে।

আইনশৃঙ্খলা রক্ষাসহ সফলভাবে খেলাটি আয়োজনে যাবতীয় প্রস্তুতির বিষয়ে পুলিশ সুপার আশরাফ হোসেন বলেন, ‘শহর জুড়ে তিন স্তরের নিরাপত্তা বলয় তৈরী করা হবে।’

গত রবিবার থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি, চলবে মঙ্গলবার পর্যন্ত। পৌর এলাকার সব ব্যাংক এবং চারটি ইউনিয়নের সব ব্যাংকের শাখায় এই ম্যাচের টিকিট বিক্রি করা হবে। এর মধ্যে মহিলাদের জন্য এক হাজার আসন ও ভিআইপিদের জন্য ৩৭০ আসন বরাদ্দ থাকবে। স্টেডিয়ামের ধারণ ক্ষমতা ২০ হাজার।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বলেন, ‘সাধারণ এবং মহিলাদের আসনের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা ও ভিআইপি আসনের জন্য ১ হাজার টাকা। মহিলাদের টিকিট জেলা ক্রীড়া সংস্থার কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে।’

নীলফামারী জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ও জেলা ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এই আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করছে।

আগামী ৪ থেকে ১৫ সেপ্টেম্বর হতে যাচ্ছে সাফ ফুটবল। তার আগে এই প্রীতি ম্যাচ খেলতে রবিবার রাতে ঢাকায় পৌঁছেছে শ্রীলঙ্কার দল।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com