মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

মো: আনোয়ার হোসেনের জাতীয় উশু ব্ল্যাকবেল্ট ৩য় ডুয়ান’র সনদ লাভ

DSC_0414

বাংলাদেশের এই প্রথম জাতীয় উশু ব্ল্যাকবেল্ট ৩য় ডুয়ান (ডিগ্রী) কোর্সের সনদ লাভ করেছেন আর্ন্তাজাতিক উশু কোচ মো: আনোয়ার হোসেন। তিনি গত ২ সেপ্টেম্বর ঢাকা মিরপুরের শহীদ সোহরাওর্য়াদী ইনডোর ষ্টেডিয়ামের বাংলাদেশ উশু এসোসিয়েশনের আয়োজনে ৩ দিন ব্যাপী সমাপনী দিনে প্রধান অতিথি জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিমের কাছ থেকে তিনি এ সনদ গ্রহণ করেন।
মো: আনোয়ার হোসেন একজন আন্তর্জাতিক উশু কোচ। সিলেটের চাইনিজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান উশু প্রশিক্ষক। এছাড়াও তিনি সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। আন্তর্জাতিক উশু কোচ মো: আনোয়ার হোসেন দেশ-বিদেশে থেকে অনেক ডিগ্রী অর্জন করে দেশের জন্য সুনাম বয়ে নিয়ে এসেছেন। উশু কোচ মো: আনোয়ার হোসেন এ সাফল্যের ধারাবাহিতা রক্ষায় সকলের দোয়া প্রার্থী। এসময় তিনি বলেন, আমার এ শিক্ষা দেশের ছাত্র-ছাত্রীদের মাঝে প্রশিক্ষণ দিয়ে দেশ বিদেশ থেকে জাতীয় ও আন্তর্জাতিকভাবে সর্বোচ্চ পদক নিয়ে আসতে চাই।
বাংলাদেশ উশু এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেনের উপস্থাপনায় ও সাধারণ সম্পাদকের আলমগীর হোসেন শাহ্ ভূইঁয়া পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন বাংলাদেশ উশু এসোসিয়েশনের সহ-সভাপতি মোঃ কামাল হোসেন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মোঃ মাসুদ করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয় যাত্রা ফাউন্ডেশনের হেলেনা জাহাঙ্গীর। এসোসিয়েট প্রফেসর অব ওয়ান ফিজিক্যাল এডুকেশন কলেজের শিক্ষক চেন জিয়ান তাউলু কোচ, প্রফেসর অব এক্সান ফিজিক্যাল এডুকেশন ইন্সটিটিউটের চাইনিজ উশু কোচ মাউ নংসুয়ান (সান্দা)’র দ্বারা উশু ব্ল্যাকবেল্ট ডুয়ান ডিগ্রি কোর্স করানো হয়।

সংবাদ শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

BengalTimesNews.com