মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

ঘাসিটুলায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

IMG_20180906_103420

যমযম বাংলাদেশ ও ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র যৌথ আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সিলেট নগরীর ১০নং ওয়ার্ডের ঘাসিটুলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে প্রায় ৩’শ দরিদ্র রোগীকে ব্যবস্থাপত্রের মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। সন্ধ্যার পর বিদ্যালয়ের মাঠে জনসচেনতামূলক বাল্যবিবাহ রোধ ও মাদক বিরোধী চিত্র প্রদর্শনী দেখানো হয়। সকালে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি জালাল উদ্দিন শাহাবুল।
ওয়ার্ড তথ্য ও সেবা কেন্দ্রের ম্যানেজার আবুল কালামের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যমযম বাংলাদেশের নির্বাহী পরিচালক মাহবুব সোবহানী চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মোস্তফা কামাল, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মুনমুন ধর, শিক্ষক শান্ত রায়, সাংবাদিক মো. আলমগীর আলম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য জালাল উদ্দিন শামীম প্রমুখ।
সভায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, ব্র্যাকের মাঠ সমন্বয়কারী কবির হোসেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রবিন আহমদ।

সর্বশেষ সংবাদ