শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

দেশ থিয়েটারের উদ্যোগে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র শেষ প্রান্তের শুভ মহরত

41331771_813306422394244_5073376779201150976_n copy

দেশ থিয়েটার সিলেটের উদ্যোগে এবং দুর্জয় প্রডাকশনের ব্যানারে স্বল্প দৈর্ঘ্য চলচিত্র শেষ প্রান্তের শুভ মহরত সম্পন্ন হয়েছে। ৯ সেপ্টেম্বর শনিবার জিন্দাবাজারে একটি চাইনিজ রেস্টুরেন্টে একটি বর্ণিল অনুষ্ঠানের মাধ্যমে এ আয়োজন সম্পন্ন করা হয়।
নাট্য ব্যক্তিত্ব ইমতিয়াজ কামরান তালুকদারের সভাপতিত্বে ও নাট্য অভিনেতা কামাল আহমদ দুর্জয়ের পরিচালনায় মহরত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রোটারিয়ান ও সমাজসেবক আশরাফুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন সিলেটের প্রবীণ নাট্য ব্যক্তিত্ব ও ভিউজ্যুয়াল অভিনেতা জহির খান লায়েক, মীম টিভি (ইউ.এস.এ) এর বাংলাদেশ প্রযোজক ও মার্কেটিং ডিরেক্টর মো: শহীদ-উল ইসলাম প্রিন্স, সৈয়দ নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন আহমদ মাসুক, বাংলাদেশ বেতার ও টেলিভিশনের সংগীত শিল্পী মাহমুদা মুর্শেদ, মডেল ও টিভি অভিনেত্রী পড়শী রুমী। বক্তব্য রাখেন হলি সিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক জহুরুল ইসলাম, বিশিষ্ট সংগীত শিল্পী ফকির মাহমুদ, নাট্যকর্মী মাসুম খান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, এমদাদুর রহমান চৌধুরী জিয়া, আলাউদ্দিন হেলাল, দেশ থিয়েটার নাট্য কর্মী আলাউদ্দিন তালুকদার, দিলাল তালুকদার, শুভ খান, সালেহ আহমদ, জুম্মন, সাদিয়া প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কাটার মাধ্যমে মহরত অনুষ্ঠানের সমাপ্তি করা হয়। এসময় দেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি ও স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রের পরিচালক কামাল আহমেদ দুর্জয় বলেন, সমাজের অসচেতন মানুষের কিছু ভুলের কারণে এইডস্ ছাড়াও হেপাটাইটিস বি ও সি এবং আর অনেক জানা অজানা প্রাণঘাতি রোগ সংক্রমিক হয় এবং তা মহামারি আকার ধারণ করে। আমাদের এই স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র শেষ প্রান্তের মাধ্যমে জনগণকে সচেতন করে তোলার জন্য একটি বাস্তব ঘটনাকে ভিউজ্যুয়াল রূপ দেওয়া হয়েছে। আমি সকলের সহযোগিতা কামনা করছি।

সর্বশেষ সংবাদ