বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

ক্যান্সার রোগীকে গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্টের আর্থিক সহায়তা প্রদান

41934254_2177463835829982_5307580177620926464_nধারাবাহিক বিভিন্ন সামাজিক ও মানবসেবার অংশ হিসেবে জগন্নাথপুর কেশবপুর গ্রামের ক্যান্সার রোগীকে আর্থিক সহায়তা প্রদান করেছেন গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট নেতৃবৃন্দ। ১৪ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় নেতৃবৃন্দ সংগঠনের পক্ষ থেকে ক্যান্সার রোগী মো: লাল মিয়ার হাতে নগদ ৮ হাজার টাকা অর্থ সহায়তা প্রদান করেন।
এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রিয়াজ আহমদ। তিনি বলেন, আন্তরিকতা বাড়লে নৈতিক অবস্থার উন্নতি হয়। মানুষের প্রতি মানুষের আন্তরিকতা যত বাড়বে নৈতিক অবস্থারও তত উন্নতি হবে। আর সফল হওয়ার চেয়ে কোনো কিছুতে পরিতৃপ্ত হতে জানাটাই সবচেয়ে বড় অর্জন। তাই আসুন অসুস্থ-অসহায় মানুষের পাশে দাড়াই।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক আমির হোসেন, সদস্য তোফায়েল কামালী, সদস্য এনাম তালুকদার, জগন্নাথপুর উপজেলা সভাপতি কাহেল আমীন ও জগন্নাথপুর পৌর শাখার সাধারণ সম্পাদক জিয়াউল হক জিয়া, শাহেদ আহমদ ও কবির আহমদ, গ্লোবাল সোশ্যাল ওয়েলফেয়ার বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক আব্দুর রশিদ, বন ও পরিবেশ সম্পাদক রাজিব আল রাজু, সুনামগঞ্জ জেলার আহবায়ক কমিটির সদস্য আইয়ুব আলী খান প্রমুক। সর্বশেষে উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা জাবের আহমেদ এর জন্যে দোয়া ও মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ