বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজে শোক সভা

42204374_1998186310242781_2470846109308682240_nসফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজের প্রাক্তন সভাপতি প্রতিথযসা ডা: মরহুম এম এ সাত্তার এর স্মরণে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুর ১২টায় স্কুল এন্ড কলেজের হলরুমে এ শোক সভা অনুষ্ঠিত হয়। মরহুম ডা: এম এ সাত্তার ছিলেন সফির উদ্দিন হাইস্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির প্রাক্তন সভাপতি।
প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক এর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক অসীম রঞ্জন তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি এবং জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. লুৎফুর রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মরহুম ডা: এম এ সাত্তার ছিলেন, একজন অত্যন্ত ভালো মানুষ। তিনি অবসরে এসে নিজ গ্রামে থেকে মানুষের সেবা করেছেন যা বর্তমানে একটি বিরল দৃষ্টান্ত। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। তিনি সফির উদ্দিন হাই স্কুল এন্ড কলেজের লেখাপড়ার মান ও সহপাঠক্রমিক কাজের অবস্থা জেনে সন্তেুাষ প্রকাশ করেন। ভবিষ্যতে আরো ভালো ফলাফলের জন্য আশা প্রকাশ করেন। প্রধান অতিথি বিদ্যালয়ের প্রায় ১৭শ শিক্ষার্থীর জন্য যেহেতু প্রশস্থ খেলার মাঠ রয়েছে তাই এখানে একটি বাউন্ডারী দেয়ালপ্রাচীন অবশ্যই প্রয়োজন বলে মনে করেন। তাই তিনি দেয়াল প্রাচীরের জন্য ১০ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মো. মতিউর রহমান এবং মো. শাহানুর।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দ্বাদশ মানবিক শাখার শিক্ষার্থী সানজিদা আক্তার। স্বাগত বক্তব্য রাখেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রজগোপাল দে চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের গভর্ণিং বডির সদস্য মো. আসহাব উদ্দিন, মো. সলিম উল্লাহ, মো. তজম্মুল আলী, মো. আকবর আলী, জোছনা বেগম, কান্দিগাও ইউপির প্রাক্তন চেয়ারম্যান সিরাজুল ইসলাম, মেম্বার মো. কাছা মিয়া, মরহুমের ছোট ভাই মো. আবু তাহির, মো. ইকবাল আহমদ, মরহুম ডা: এম এ সাত্তার  সাহেবের পুত্র মাছুম পারভেজ সুমন, শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সহকারি প্রধান শিক্ষক সিমেস নুরুন্নাহার আক্তার, মাওলানা মো. শফিকুর রহমান, প্রভাষক সীতেশ তালুকদার, প্রণয় সরকার, মুন্না আচার্য্য, আলীম উদ্দিন, সিনিয়র শিক্ষক শিশির কান্ত দেবনাথ, লাভলী চক্রবর্তী, দিলারা বেগম, রাসেল কান্ত দাস, আব্দুল কাদির, আলী আছকর, জেসমিন আক্তার শিপা, শিবু চন্দ্র নাথ, মাহমুদা পারভিন, জোছনা বেগম প্রমুখ।
অনুষ্ঠানের সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক- বিদ্যালয়ের খেলাধূলা, স্কাউটসহ বিভিন্ন সহপাঠকক্রমিক কাজের প্রশংসা ও আরও ভালো ফলাফলের জন্য আশাবাদ ব্যক্ত করেন। সব শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি সহ সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ