বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

নির্বাচন বানচালের জন্য বিএনপি জাতীয় ঐক্যে যোগ দিয়েছে-মাহবুব উল আলম হানিফ

‘নির্বাচন বানচালের জন্য জাতীয় ঐক্যে বিএনপি’

আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের জন্য বিএনপি জাতীয় ঐক্যে যোগ দিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। বৃহস্পতিবার রাজধানীর শাহবাগে আওয়ামী লীগের গণসংযোগে যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন মন্তব্য করেন তিনি।

মাহবুব উল আলম হানিফ বলেন, রাজনীতিতে যারা জনবিচ্ছিন্ন তারা মিলে যুক্তফ্রন্টের নামে জাতীয় ঐক্য গড়ে তোলার চেষ্টা করছে। আর বিএনপি এই জনবিচ্ছিন্নদের সঙ্গে হাত মিলিয়েছে। এই জনবিচ্ছিন্নদের সঙ্গে হাত মিলানোর একমাত্র কারণ হলো ষড়যন্ত্রের মাধ্যমে নির্বাচন বানচাল করা।

তিনি বলেন, আপনাদের উন্নয়ন করার ক্ষমতা নেই। উন্নয়ন-সমৃদ্ধির সক্ষমতা আছে শেখ হাসিনার সরকারের। তিনি সেটি দেখিয়ে দিয়েছেন। প্রধানমন্ত্রীকে সহায়তা করার আহবান জানান তিনি।

বিএনপির সাত দফা দাবি প্রসঙ্গে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, আপনারা ৭ দফা দেন আর যাই কিছু করেন না কেন, নির্বাচন সংবিধান অনুযায়ী সঠিক সময়েই হবে। বাংলার মানুষ সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন চায়। সংবিধানের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই।

হানিফ বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়েছে। তাদের নেত্রী দুর্নীতি মামলায় দণ্ডিত হয়ে কারাগারে। দ্বিতীয় শীর্ষ নেতা তারেক রহমান ফেরারি। তাই গণবিচ্ছিন্নদের সঙ্গে জোট করতে চাইছে। উদ্দেশ্য যেকোনোভাবে ক্ষমতায় যাওয়া। তাদের এই স্বপ্ন পূরণ হবে না বলেও মন্তব্য করেন তিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

সর্বশেষ সংবাদ