রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে রোটারীয়ানরা নিবেদিত : এম আতাউর রহমান পীর

43450120_324142028377583_4133863682612396032_nডিস্ট্রিক্ট গভর্ণর ইলেক্ট লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর বলেছেন, রোটারী ক্লাব অব মেট্রোপলিন সিলেট আর্তমানবতার সেবার কাজ করে যাচ্ছে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে এই ক্লাবের সদস্যরা নিবেদিত। তিনি একটি অসহায় দরিদ্র পরিবারকে বাড়ি বানিয়ে আশ্রয়ের জায়গা করে দেয়ায় ক্লাবের সকল সদস্যকে ধন্যবাদ জানান।
তিনি ৯ অক্টোবর মঙ্গলবার রোটারী ক্লাব অব মেট্রোপলিন সিলেট কর্তৃক নগরীর মজুমদারীতে একটি গৃহহীন পরিবারকে একটি বাড়ি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সুফিয়ানের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারী রোটারিয়ান ইকবাল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন সুরমা জোনের জোনাল কো-অর্ডিনেটর পিপি এম নূরুল হক সোহেল, ক্লাবের এ্যাসাইন এ্যাসিসটেন্ট গভর্ণর পিপি আজিজুর রহমান, পিপি কাজী ময়নুল ইসলাম হেলাল।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা: আহসান আহমদ খাঁন, ভাইস প্রেসিডেন্ট রোটা: রেহান উদ্দিন রায়হান, রোটা: আখতার চৌধুরী রুবেল, রোটা: সুহাদ রব চৌধুরী, রোটারিয়ান আব্দুল বাছিত, রোটা: দেওয়ান রুশো চৌধুরী, রোটা: ইঞ্জিনিয়ার মইনুল ইসলাম চৌধুরী, রোটা: নিজাম উদ্দিন, রোটা: আসাদুজ্জামান রনি, রোটা: জাবেদ নকিব ও রোটা: মোদাব্বের আহমদ প্রমুখ।

সর্বশেষ সংবাদ