বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

তাহিরপুরে সৃজনে উন্নয়নে বাংলাদেশ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান

তাহিরপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুরে সৃজনে বাংলাদেশ শীর্ষক সারাদিন তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ প্রাঙ্গনে মেলা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যা পর থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন তাহিরপুর উপজেলার জনপ্রিয় শিল্পী রুপম আখঞ্জি। তিনি একে একে কয়েককটি গান গেয়ে আগত অতিথিসহ সকলকে মুগ্ধ করেন। রুপম আখঞ্জি ছাড়াও ঢাকা থেকে আগত জনপ্রিয় কয়েকজন শিল্পীগন গান পরিবেশন করেন।

এসময় উপস্থিত ছিলেন,তাহিরপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা পূনেন্দ্র দেব,তাহিরপুর থানা অফিসাস ইনচার্য নন্দন কান্তি ধর, উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন,উপজেলা আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশসহ তাহিরপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজার হাজার দর্শক।

এর পূর্বে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে মেলা উপলক্ষ্যে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পর্যায়ে সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসব “সৃজনে উন্নয়নে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা পর্যায়ে সাংস্কৃতিক উৎসব উপলক্ষ্যে মঙ্গলবার(৩০অক্টোবর)সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রাটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন উপজেলা নিবার্হী অফিসার পূনেন্দ্র দেব,উপজেলা প্রকৌশলী আলমগীর হোসেন,সহউপজেলা প্রশাসনের সকল স্থরের কর্মকর্তা ও উপজেলা আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ প্রমুখ। আনন্দ শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গনে সকারের উন্নয় কর্মকান্ড প্রদর্শনীর বিভিন্ন স্টল পরির্দশন করেন উপজেলা নিবার্হী কর্মকর্তাসহ অনুষ্ঠানে আগত অতিথি বৃন্দ।

সর্বশেষ সংবাদ