মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

অসহায় গরীবদের পাশে দাঁড়ানো প্রত্যেক সামর্থ্যবানের নৈতিক দায়িত্ব: অধ্যক্ষ মনোওর আলী

IMG_6304 copy

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ মহাসচিব অধ্যক্ষ মাওলানা মুফতি এ.কে.এম. মনোওর আলী বলেছেন, আমাদের সমাজে কেউ অতি ধনী আবার কেউ একে বারেই না খেয়ে অনাহারে, অর্ধাহারে তাদের দিন পার করে যাচ্ছে। যারা সমাজের অসহায়, দুস্থ মানুষের কল্যাণে এগিয়ে আসেন তারা মহৎ মানুষ। অসহায় গরীবদের পাশে দাঁড়ানো প্রত্যেক সামর্থ্যবানের নৈতিক দায়িত্ব।
সোমবার ৫ নভেম্বর সকালে আলহাজ্জ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের হলে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া দক্ষিণ সুরমা থানা শাখার উদ্যোগে ও যুক্তরাষ্ট্র প্রবাসী আলহাজ্জ্ব আলমাছ আলীর আর্থিক সহযোগিতায় গরীব অসহায় মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ ও গরিব শিশুদের  ফ্রি খৎনা ক্যাম্পিং ২য় পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রদানকালে উপরোক্ত কথা গুলো  বলেন।
দক্ষিণ সুরমা থানা তালামীযের সভাপতি মুহাম্মদ আলাউদ্দিন পাশার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মুহাম্মদ শামছুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন আলহাজ্জ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: আজম আলী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় সাবেক সহ-প্রশিক্ষণ সম্পাদক আবুল ফজল ত্বোহা, আলহাজ্জ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আশরাফ আলী আরশ, সদস্য হিরা মিয়া, গোপ্তরগাও মাদরাসার প্রধান শিক্ষক হাফিজ আব্দুল কাদির, তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুক আহমদ, সমাজ সেবক আব্দুর নুর (গেদা মিয়া), দক্ষিণ সুরমা থানা তালামীযের সহ সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, অফিস সম্পাদক সায়েম আহমদ ইমন, সহ প্রচার সম্পাদক নজরুল ইসলাম, সদস্য আব্দুল মছব্বির, সাইদুর রহমান সাঈদ, শাহ আলম, নুর আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে দেশ ও জাতির কল্যাণ কামনা এবং মরহুম হাজী সোনাহর আলী মুন্সি রুহের মাগফেরাত কামনা ও তাঁর পরিবারবর্গের জন্য দোয়া করা হয়। গরীব, অসুস্থ্য ও দরিদ্র পরীক্ষার্থীদেরকে নগদ অর্থ প্রদান করা হয়। ক্যাম্পেইনে দরিদ্র ও অসহায় শিশুদের ফ্রি খৎনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

সর্বশেষ সংবাদ