বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

নৈতিক শিক্ষায় শিক্ষিত হলে দেশ ও জাতির জন্য ভালো কিছু করা যায় : ছাত্রনেতা দুলাল আহমদ

20181108_164109

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সভাপতি দুলাল আহমদ বলেছেন, শুধুমাত্র শিক্ষিত হলেই  চলবে না। ছাত্র সমাজকে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। নৈতিক শিক্ষায় শিক্ষিত হলে দেশ ও জাতির জন্য ভালো কিছু করা যায়।
তিনি ৮ নভেম্বর বৃহস্পতিবার তালামীযে ইসলামিয়া এম.সি কলেজ শাখার উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার এম.সি কলেজ শাখার সভাপতি মো. আফরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল লতিফের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুফতি বেলাল আহমদ, কেন্দ্রীয় সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ আহমেদ আল জামিল, এম.সি কলেজের সাবেক সভাপতি শেখ আব্দুল মুকিত, শেখ শফি উদ্দিন, আহমেদ শরীফ, মাহবুবুল হাসান জুয়েল, সহ সভাপতি নজরুল ইসলাম, মহানগরী সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, শাবিপ্রবি শাখার সাধারণ সম্পাদক মঞ্জুরুল করিম মহসিন।
শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল আউয়ালের পবিত্র কোরআন তেলাওয়াত ও নবীন শিক্ষার্থী জাবেদ আহমদের নাতে রাসুলের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কলেজ শাখার সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বাবু, সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, ইংরেজি বিভাগের সাধারণ সম্পাদক শাহীনুর রহমান, নবীন শিক্ষার্থী বাবর আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজ শাখার সাবেক সহ সভাপতি শামসুল ইসলাম সাদিক, জাহাঙ্গীর আলম মুজাহিদ, সহ সভাপতি সাদিকুর রহমান সাদিক, বেলাল আহমদ নাঈম, শাহ সারোয়ার আলী, যুগ্ম সম্পাদক সুয়াইব আহমদ, সাইফুল্লাহ আলাল, ইবাদুর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান নোমান, অর্থ সম্পাদক আব্দুল হক, প্রচার সম্পাদক কাওসার আহমদ, অফিস সম্পাদক সামির উদ্দিন, সহ অফিস সম্পাদক ফেরদৌস খান, তথ্য প্রযুক্তি সম্পাদক আব্দুল্লাহ ওমর ও বদরুল ইসলাম, সদস্য ওলিয়াউল্লাহ নোমান প্রমুখ।

সর্বশেষ সংবাদ